প্যান্ট ছাড়াই ছবি তুলে বিতর্কে পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

68
প্যান্ট ছাড়াই ছবি তুলে বিতর্কে পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। উনবিংশ শতকের তিনি ছিলেন একচেটিয়া নায়িকা। যখন বাংলা সিনেমার প্রতি জনগণের একটি বিদ্বেষ তৈরি হয়েছিল, তখনো তিনি একাধারে বাংলা সিনেমাকে টেনে নিয়ে গিয়েছিলেন। একাধারে তিনি যেমন দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন, তেমন অন্য দিকে তিনি বহুবার বিতরকের মুখে পড়েছিলেন।

ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত রাঙা বউ ছবিতে খোলামেলা অভিনয় করার জন্য তিনি বহুবার বিতরকের মুখে পড়েছিলেন। কিন্তু চিরকালই তিনি ভিন্ন ধারার ছবি করতে পছন্দ করতেন। তখন সুযোগ না পেলেও এখন সেই সুযোগ এসেছে তার সামনে। তাই ঋতুপর্ণা সেনগুপ্তকে এখন চরিত্র নিয়ে বিশ্লেষণ করতে দেখা যায়।

সম্প্রতি তিনি ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি বিদ্রোহী নির প্রচার নিয়ে। এ সিনেমাতে তাকে পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি তিনি এই ছবির একটি পোস্টার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে যে, এবি সাদা শার্ট পরে দাঁড়িয়ে আছে নায়িকা ঋতুপর্ণা।

শাটের প্রথম কয়েকটি বোতাম খোলা। কিন্তু সবথেকে আশ্চর্য ব্যাপার হলো, সেই শার্টের নিচে তিনি কোন প্যান্ট পড়েননি। প্যান্ট ছাড়াই ছবি তুলেছেন তিনি। এই ছবি দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন,”রিফ্রেশড ইন ব্লুজ”।

সম্প্রতি ছবিটির সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই ছবিটি নিয়ে যেমন প্রশংসা করেছেন নেটিজেনরা, অন্যদিকে বহু ভক্তরা সমালোচনা শুরু করে দেন। নানারকম ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্যে ভরে যায় ঋতুপর্ণা সেনগুপ্ত নতুন ছবি। তবে এই বিষয়ে কোন রকম মন্তব্য করতে নারাজ ঋতুপর্ণা সেনগুপ্ত।