ফের নিজের আনন্দঘন মুহূর্তের নতুন ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

20
ফের নিজের আনন্দঘন মুহূর্তের নতুন ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী, বাংলা সিনেমার নায়িকাদের মধ্যে অন্যতম নায়িকা হলেন তিনি। তার অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করে রাখে। সম্প্রতি ব্রহ্মা জানেন গোপন কর্মটি সিনেমাতে তার অসাধারণ অভিনয় বারবার মুগ্ধ করেছে জনসাধারণকে। তার প্রথম পদক্ষেপ হয়েছিল সোনালী পর্দায় বাংলা সিরিয়াল ওগো বধূ সুন্দরী র হাত ধরে। এই জনপ্রিয় বাংলা সিরিয়ালটিতে তিনি অভিনয় করেছিলেন একটি আদরে বৌমার চরিত্রে। তার এই প্রথম সিরিয়াল বাঙালি মনে জায়গা করে নিয়েছিল। আর তারপর থেকে ঋতাভরী চক্রবর্তী কে কখনো পিছনে ফিরে তাকাতে হয়নি। তার মা একজন নামকরা পরিচালক। তাই অভিনয় তাদের রক্তে রয়েছে।

অভিনয় ছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতে অন্যদের মতোই একটিভ। মাঝে মাঝে নিজের সৌন্দর্যের সকলের কাছে ছড়িয়ে দেবার জন্য তিনি আবির্ভাব হন ইনস্টাগ্রামে। সম্প্রতি তেমনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এখানে কোন গ্ল্যামারাস লুক নিয়ে হাজির নয় অভিনেত্রী, বরং নিজের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য এই ভিডিওটি তৈরি তৈরি করেছেন। এই ভিডিওটিতে তাকে শর্টস এবং টি-শার্টে করে নাচতে দেখা যায়।

নাচতে নাচতে তিনি ইঙ্গিত করেন একটি সুইমিং পুলের দিকে। সম্ভবত এটি কোন শুটিং এর আগের মুহূর্ত। যাইহোক, নিজের খুশিতে মত্ত অভিনেত্রী মাতিয়ে দিলেন সকলকে তার সঙ্গে তালে তাল মিলিয়ে। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার সাথে সাথে সকল এই অভিনেত্রীর এই প্রাণোচ্ছল মুহূর্তে র সাক্ষী হতে চেয়েছেন।