সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

17
সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী যাকে দেখলেই মনটা ভালো হয়ে যায়। যার অভিনয় দেখলে প্রতি মুহূর্তে আমরা মুগ্ধ হয়ে যাই। যার অভিনয় যেন চরিত্রকে এতটাই সুন্দর করে ফুটিয়ে তোলে, যেন মনে হয় আমাদের পাশের বাড়ির কোন মেয়ে। কিছুদিন আগে অভিনেত্রীর দিদি সাত পাকে বাঁধা পড়লেও অভিনেত্রী নিজের বিয়ে নিয়ে কোনো কথা বলেননি। তবে টালিপাড়ায় এই সুন্দরীর বিয়ের খবর সম্প্রতি ভাইরাল হয়ে গেছে। টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, আগামী বছরের শেষের দিকেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই অভিনেত্রী। কিন্তু তার সঙ্গে এবং কিভাবে তা এখনো জানা যায়নি। কথাটি পুরোপুরি গুজব কিনা সে সম্পর্কেও জানা যায়নি।

সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ হলেও ঋতাভরী চক্রবর্তী ব্যক্তিগত কথা চিরকাল থাকে অন্তরালে। নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খুব একটা কথা বলতে নারাজ এই অভিনেত্রী। তবে অভিনেত্রী তাঁর বহুদিনের বন্ধু, ডাক্তার তথাগত চট্টোপাধ্যায়কে ডেট করছেন বলে শোনা যাচ্ছে টলিপাড়াতে। তথাগত পেশায় মনোবিদ। ৬ মাস তাদের আলাপ। নিজেদের সম্পর্ক নিয়ে বেশ খুশি রয়েছেন তারা। যদিও সংবাদমাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হলে অভিনেত্রী সাফ জানিয়ে দেন, এটি আমার ব্যক্তিগত জীবন। এখনই এই বিষয়ে কথা বলতে আমি চাই না। সময় এলে অবশ্যই বলব।

প্রসঙ্গত, মার্চ-এপ্রিল নাগাদ অস্ত্রোপচার হয়েছিল তার শরীরে। বহুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন সেটা আমরা কেউ জানতে পারিনি। অস্ত্র পাচারের ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই বলেন অভিনেত্রী। আপাতত তিনি বাড়িতেই বিশ্রামে রয়েছেন। অবসর সময়ে গান শুনে অথবা বই করে সময় কাটান তিনি।