সুইমিং পুলে গোলাপি বিকিনিতে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী রেশমি

22
সুইমিং পুলে গোলাপি বিকিনিতে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী রেশমি

বলিউড সিরিয়ালের অন্যতম অভিনেত্রী রেশমি। তার সৌন্দর্যের রূপে মোহিত হয়ে যান বহু পুরুষ। তার জনপ্রিয়তা যেকোনো বড় বড় অভিনেত্রী কে পিছনে ফেলে দিতে পারে। রেশমি দেশাই নিজেকে যেভাবে ভক্তদের সামনে হাজির করেন, তা সত্যি প্রশংসার যোগ্য। আর একবার বোল্ড অবতারে নিজেকে সকলের সামনে হাজির করলেন রেশমি দেশাই। তার এই রূপ দেখে সকলেই চমকে যান। সামাজিক মাধ্যমের দ্বারা এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

বিগ বসের প্রাক্তন এই অভিনেত্রী গোলাপি বিকিনি পড়ে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। স্বাভাবিকভাবেই এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয় নি। তিনি একদিকে যেমন অভিনেত্রী, অন্যদিকে তেমন একজন সফল মডেল। বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যায় তাকে। শুধু তন্নি শরীর নয়, তার অসাধারণ সৌন্দর্যের জন্য তাকে সবার আগে প্রাধান্য দেন অনেক পরিচালক।

এই অভিনেত্রী কে কখনো সুইমিংপুলে, কখনোবা ঘরে বই পড়তে দেখা যায়। তবে ক্যারিয়ারের দিক থেকে সফল এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে খুব একটি মসৃণ নয়। নন্দিশ সন্দুরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি বিগ বস’-এর ঘরে গিয়ে আরহান খান এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। কিন্তু সেই সম্পর্ক খুব একটা বেশি দিন স্থায়ী হয়নি। রেশমি দেশাই পরবর্তীকালে বলেন যে, আরহান যে বিবাহিত, তা পুরোপুরি লুকিয়ে গিয়েছিলেন তার থেকে। তাই অবিলম্বে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

অন্যদিকে রেশমি এবং আরহান খান এর সম্পর্ক যখন প্রকাশ্যে এসেছিল তখন তার প্রথম পক্ষের স্ত্রী আজহারের বিরুদ্ধে মুখ খুলে ছিলেন। শুধু তাই নয়, যখন রেশমি দেশাই আরহান খান এর সঙ্গে বিচ্ছেদ করেছিলেন, তখন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য পাশে দাঁড়িয়েছিলেন রেশমি দেশাই এর। তিনি অভিযোগ করেছিলেন, রেশমির সঙ্গে নাকি আরহান খান জালিয়াতি করেছে। তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করে দিয়েছিলেন আরহান খান।