হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী

18
হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী

২০২০-র অক্টোবরে মা হয়েছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। টলিউডে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। যার মধ্যে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ ইত্যাদি খুবই জনপ্রিয়। টলিউড দিয়ে কাজ শুরু করলেও এই অভিনেত্রী হিন্দি টেলিভিশন জগতেও বেশ পপুলার। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে পূজার অভিনয় নজর কেড়েছিল। ছেলের জন্মের এক বছর পর ছেলে কৃশিভকে নিয়েই গত বছর গোয়াতে নিজের স্বামী কুনাল বর্মার সাথে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে করেছেন পূজা ব্যানার্জী। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের অনেক নামী তারকা উপস্থিত ছিলেন। সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ার পেজে ভাইরাল।

অভিনেত্রী পূজা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নিজের পরিবার থেকে বন্ধুবান্ধব সকলের সঙ্গে কাটানো সমস্ত খুঁটিনাটি মুহূর্ত তিনি ভাগ করে নেন ভক্তদের সাথে। এমনকি রিল ভিডিও শেয়ার করেন। কুনাল ও পূজা দুজনেই নিজেদের কর্মজীবনে খুবই ব্যস্ত। তার মধ্যেও বেশিরভাগ সময়টা তারা ছেলে কৃশিভের সাথে কাটান। ছেলের সাথে কাটানো বিভিন্ন মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকেন নেটিজেনরা। আর রাতারাতি সেই সব পোস্ট ব্যাপক ভাইরাল হয়।

সম্প্রতি নিজের বানানো একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। বলা যেতে পারে একেবারে হট অবতারে নেট দুনিয়ায় ধরা দিয়েছেন পূজা। ভিডিওতে অভিনেত্রীকে ক্যামেরার সামনেই ধাপে ধাপে শাড়ি পরতে দেখা গিয়েছে। প্রথমে ব্লাউজের দড়ি বেঁধেছেন, এরপর শাড়ির কুচি ঠিক করেছেন, পরে ক্যামেরার দিকে ঘুরতে ঘুরতেই নিজের আঁচল ঠিক করেছেন তিনি। হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। আর এই সুন্দর ইনস্টাগ্রাম রিল ভিডিওটির জন্য তিনি শাড়ি কে ফলসা গানটি বেছে নিয়েছিলেন।

নেটিজেনরা এই লাস্যময়ীর রূপের ছটায় মুগ্ধ হয়েছেন। এই পোশাকে অসাধারণ সুন্দরী লাগছে অভিনেত্রীকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার হওয়ার সাথে সাথেই বিদ্যুতের গতিতে ভাইরাল হয়েছে। অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে উঠেছে নানান চমৎকার কমেন্টে।

Puja Banerjee: মা হওয়ার পরও মারকাটারি ফিগার, অভিনেত্রী পূজার শাড়ি পরার ভিডিও মুহূর্তে ভাইরাল - HoopHaap