টলিউডে স্বজনপোষণ নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন অভিনেত্রী-রাজনীতিবিদ শতাব্দী রায়!

11
টলিউডে স্বজনপোষণ নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন অভিনেত্রী-রাজনীতিবিদ শতাব্দী রায়!

বিভিন্ন সময় টলিউডে স্বজনপোষণ নিয়ে অভিযোগ শোনা গিয়েছে একাধিক অভিনেতা-অভিনেত্রীর গলায়। তবে এবার অভিনেত্রী-রাজনীতিবিদ শতাব্দী রায় চাঞ্চল্যকর অভিযোগ আনলেন। শতাব্দী রায় প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়ার পরও একাধিক ছবি থেকে বাদ পড়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টলিউডে স্বজনপোষণ নিয়ে বলার পাশাপাশি টলিপাড়ার তিন সুপারস্টার প্রসেনজিৎ-চিরঞ্জিৎ-তাপস পালের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়েও মুখ খুলেছেন তিনি। সেই সাক্ষাৎকারে জোর গলায় শতাব্দী দাবি করেছেন, কোনও এক নায়িকার সঙ্গে দারুণ সম্পর্ক নায়কের, স্রেফ এই কারণেই বহু ছবি থেকে বাদ পড়েছেন তিনি। এবং তাঁর বদলে সেই ছবিতে জায়গা করে নিয়েছে নায়কের সেই পছন্দের নায়িকা।

অভিনেত্রী বলেন, ‘এটা আগেও ছিল, এখনও আছে, আগামী দিনেও থাকবে।’ তবে তার পাশাপাশি তিনি জোর গলায় জানিয়েছেন সেই মুহূর্তে হয়তো তাঁর আক্ষেপ হয়েছে, অভিমান হয়েছে, কিন্তু সেটাকে পরবর্তী সময়ে কাটিয়ে উঠতে পেরেছেন। টলিপাড়ার একসময়ের এই প্রথম সারির নায়িকার কথায়, ‘আর দেখুন এটাই কিন্তু স্বাভাবিক। অঞ্জন চৌধুরী তাঁর মেয়েকে নিতেন, সুখেন দাস তাঁর মেয়েকে হিরোইন করেছিলেন। আজ আমি যদি শিল্পী হই, আমিও তো চাইব আমার ছেলে মেয়েরা প্রতিষ্ঠিত হোক।’