ফের বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী পায়েল

16
ফের বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী পায়েল

টলিউড অভিনেত্রী পায়েল সরকার সম্প্রতি একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি দলের হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। নির্বাচনী প্রচারেও অংশগ্রহণ করেছিলেন তিনি। চড়া রোদ্দুরে বাড়ি বাড়ি ঘুরে ভোটের প্রচার চালিয়েছেন। নির্বাচনের মুহূর্তে নিজের বোল্ড অবতার ছেড়ে একেবারেই সাধারণ সাদামাটা পোশাকে সাধারণের সামনে উপস্থিত হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেও নিজের হট অবতারের ছবি রাতারাতি সরিয়ে ফেলেছিলেন পায়েল।

তবে নির্বাচন শেষ, এখন আবার নতুন ছন্দে বোল্ড অবতারে ফের ইনস্টাগ্রামের পাতা কাঁপালেন অভিনেত্রী পায়েল সরকার। ওয়েস্টার্ন পোশাকে একের পর এক ছবি আপলোড করে সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। কখনো অল ব্ল্যাক লুকে কালো পোশাক, ট্যান্ড মেকআপ ,তার সঙ্গে বান বেঁধে ক্যামেরার সামনে ধরা দিয়ে নেটিজেনদের থেকে আবেদনময়ীর তকমা পেলেন পায়েল।

কখনো আবার খোলা চুলের ঢেউয়ে পুরুষ অনুরাগীদের মনেও তুললেন ঝড়। আবার পায়েলের সি থ্রু সাদা, হাই নেক বডি হাগিং টপ এর সঙ্গে নিয়ন রঙের অন্তর্বাস পরিহিত সুপার হট ছবিটিও নেটিজেনদের মুগ্ধ করেছে। প্রসঙ্গত, একুশের লড়াইয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়ে শুধুই সুতির কুর্তি সালোয়ার ছাড়া অন্য কোনো পোশাকে তাকে দেখা যায়নি। নির্বাচন শেষ হতে না হতেই আবার পুরানো ফর্মে ফিরে গেলেন অভিনেত্রী।

পায়েলের অভিনীত শেষ ছবিটি ছিল ‘ম্যাজিক’। এছাড়াও হালফিলে বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন পায়েল। আগামী দিনে “জতুগৃহ” সিনেমাটিতে দেখা যাবে অভিনেত্রীকে। তার আগেই নিজেকে হট অবতারে সাজিয়ে নিচ্ছেন পায়েল। ইনস্টাগ্রামের পাতা জুড়ে আবার ফিরে এলেন হট অবতারে।

 *পায়েলের গ্ল্যামারের ছটা কম কিছু নয়। তাঁর আবেদনময়ী রূপে ঘায়েল হয়নি, এমন পুরুষ পাওয়া মুশকিল। নির্বাচনের পরে এক নতুন অবতারে দেখা দিতে চলেছেন পায়েল। নিজের লুক-ইমেজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষার মজেছেন নায়িকা। ছবিঃ ইনস্টাগ্রাম। 

 *প্রথম ছবিতে তাঁকে দেখা যাচ্ছে  অল ব্ল্যাক লুকে। আবেদনময়ী কালো পোশাক, ট্যান্ড মেকআপ ,তার সঙ্গে বান বেঁধেছেন পায়েল। নায়িকাকে দেখে বলতেই হয় কেয়া বাত। ছবিঃ ইনস্টাগ্রাম। 

 *সবকটা লুকেই রূপের জাদু ছড়াচ্ছেন নায়িকা। নতুন করে নিজেকে সাজিয়ে নিচ্ছেন তিনি। নির্বাচনের পর এই প্রথম ক্যামেরার মুখোমুখি হলেন পায়েল সরকার।  ছবিঃ ইনস্টাগ্রাম।