সবুজ পোশাকে মনমুগ্ধকর ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী পায়েল সরকার

34
সবুজ পোশাকে মনমুগ্ধকর ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী পায়েল সরকার

পায়েল সরকার, আই লাভ ইউ সিনেমার ছোট্ট মিষ্টি অভিনেত্রী, বোঝেনা সে বোঝেনা সিনেমার কিছু না বোঝা একজন মেয়ে, তবে হঠাৎ করে কিভাবে চোখের পলকে পাল্টে গেল সে। কিভাবে যেন হঠাৎ করে একজন সেক্সি অভিনেত্রীতে পরিবর্তিত হয়ে গেলেন তিনি।

সম্প্রতি ওয়েব সিরিজ মিসম্যাচ, ওয়েব সিরিজে তার অসাধারণ অভিনয় দেখে কার্যত মুগ্ধ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। এত সুন্দর অভিনয় এবং একেবারেই অন্যরকম অভিনয় দেখে ভাবতেই পারা যায় নি যে, এই মেয়েটি আমাদের সেই পুরনো পায়েল সরকার।

সম্প্রতি আরও একটি নতুন ছবি নিয়ে তিনি এসেছেন সোশ্যাল মিডিয়াতে। রবিবারের সকালে সকলকে সতেজ করার জন্য একটি সবুজ রঙের টপ পরে ছবি পোস্ট করে দিলেন তিনি। সবুজ চিরকাল চোখের জন্য ভালো, আর সেটা যদি হয় অভিনেত্রী পায়েল সরকারের জামার রং তাহলে তো কথাই নেই।

ভাইরাল হওয়া ভিডিওতে অসাধারণ দেখতে লাগছে পায়েল সরকারকে। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি এবং পছন্দ করেছেন বহু মানুষ। আরো একবার পছন্দের অভিনেত্রীকে নিজেদের ভালোবাসা জানিয়েছেন ভক্তরা। রবিবার সকালে এত সুন্দর একটি ছবি দেখে কার না মন ভালো হয়ে যায়। তাই এমন একটি ছবি প্রত্যেক নেটিজেন নিজের ওয়ালে সাজিয়ে রাখতে চান।