সম্পূর্ণ কালো পোশাকে একেবারে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী পায়েল সরকার

6
সম্পূর্ণ কালো পোশাকে একেবারে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী পায়েল সরকার

নতুন আমি, হ্যাঁ ঠিক এই ক্যাপশন লিখেছেন পায়েল সরকার তার নতুন ইনস্টাগ্রাম পোস্টে। আবারো তিনি একটি নতুন ছবি পোস্ট করলেন তার ইনস্টাগ্রামে। সম্পূর্ণ কালো পোশাক পড়ে এই ছবিটি তুলেছেন। চোখদুটি আড়াল করে রয়েছে একটি মুখোশ। সব মিলিয়ে নতুন অবতারে বেশ ভালই দেখতে লাগছে পায়েল সরকারকে।

বোঝেনা সে বোঝেনা সিনেমার নায়িকা যে কখন মিসম্যাচ এর মত ওয়েব সিরিজের নায়িকা হয়ে গেছেন তা ধারণা যায়নি। তার ব্যক্তিত্ব তে এসেছে আমূল পরিবর্তন। শুধু তাই নয় অভিনয় দক্ষতা ও হয়েছে অনেক পরিণত। খুব সম্প্রতি আরো একটি শর্ট ফিল্মে কাজ করেছেন তিনি। bibaho.com বলে একটি ছোট সিনেমাতে অভিনয় করেছেন তিনি। সেখানেও নিজের বোল্ড লুক ধরে রেখেছেন পায়েল সরকার। তার প্রতিটি কথাতে যেন উপচে পড়ে যৌনতা।

অন্য সকল ছবির মতো এই ছবিটিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়। শুধু তাই নয়, ছবিটির উত্তাপে যে জ্বলে পুড়ে খাক হয়ে গেছে বহু মানুষ তাও স্বীকার করে নিয়েছেন তারা। চলতি সময়ে যেখানে অন্যান্য অভিনেত্রী ঘর সংসার সামলাতে ব্যস্ত সেখানে অন্যান্য অভিনেত্রী দের থেকে বেশ কয়েক ধাপ এগিয়ে রয়েছেন পায়েল সরকার তা বলাই বাহুল্য। পরিবারকে সময় না দিয়ে তিনি এখন শুধুমাত্র প্রকাশ করছেন তার ক্যারিয়ারে।