আরও একবার মটকামারি ফিগারে নেটিজেনদের কুপোকাত করলো অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান

13
আরও একবার মটকামারি ফিগারে নেটিজেনদের কুপোকাত করলো অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান

অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান যার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া কম হচ্ছে না সোশ্যাল মিডিয়া জুড়ে। যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক এবং তার সন্তান জন্ম দেওয়া সমস্ত কিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় বর্তমানে টলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী তিনি। গত বছরেই তিনি তার সন্তানের জন্ম দেন। অন্যদিকে তার স্বামীর নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নুসরাতের এবং এরপরেই সন্তান জন্ম দেওয়ার বিষয় নিয়ে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা শুরু হয়। অবশেষে প্রকাশ পায় আসল ঘটনা। নুশরাতের জন্ম দেওয়া সেই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। প্রথম দিকে তার সন্তানের বাবা কে সেই বিষয়ে প্রশ্ন উঠে আসলেও নুসরাতের মুখ খোলেন নি, পরে জানা যায় যে নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ হলো যশ দাশগুপ্ত।

তবে যাইহোক বর্তমানে সমস্ত ব্যাপারে এখন ঠান্ডা। অন্যদিকে নুসরাত এবং যশ একসঙ্গে সংসার করছে তাদের একমাত্র সন্তানকে নিয়ে। তবে সন্তান জন্ম দেওয়ার পরও নুসরাতের ফিগার এখনও ফিট, শরীরে নেই কোন মেদ। সম্প্রতি নুসরাত সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে যে তার শরীরে নেই ছিটে ফোটাও মেদ।

ছবিটিতে দেখা যাচ্ছে ক্রপ টপ পরে সাথে ডেমিন জিন্স, একেবারে হটনেসে ভর্তি। ছবিটির ব্যাকগ্রাউন্ড হিসেবে রয়েছে কোন একটির রিসোর্ট, হয়তো বা নায়িকা সেইখানে সময় কাটাতে গিয়েছিলেন অথবা হতে পারে কোন ফটো শুটের জন্য। এই ছবিটিতে যে পরিমাণ হট এবং ফিট লাগছে নুসরাতকে তার জন্য নেটিজেনদের চোখে ধাঁধা লেগে গেছে। ছবিটি শেয়ার করার কিছু মুহূর্তের মধ্যেই হাজার হাজার লাইক পড়ে গিয়েছে ছবিটিতে।