ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনাকারীদের প্রতি কড়া প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী নুসরাত জাহান

6
ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনাকারীদের প্রতি কড়া প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী নুসরাত জাহান

গ্ল্যামার দুনিয়ার বাসিন্দাদের নিয়ে আমজনতা বরাবরই বেশ কৌতূহল অনুভব করে। বিশেষত সেলিব্রেটিরা তাদের ব্যক্তিগত জীবন কেমন ভাবে অতিবাহিত করছেন, তাদের জীবনে নতুন কি কি ঘটছে এবং কি কি ঘটতে চলেছে, সে সম্পর্কে অনুরাগীদের বেশ আগ্রহ থাকে। তবে কখনো কখনো সেই আগ্রহ মাত্রা ছাড়িয়ে যায়। ফলস্বরূপ  সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ বিদ্রুপ, সমালোচনা, কুৎসা সাধারণের মুখে মুখে ফেরে।

সম্প্রতি মেট্রো চ্যানেলের তরফ থেকে আয়োজিত একটি অরাজনৈতিক সভায় অংশগ্রহণ করে এর বিরুদ্ধে প্রবল প্রতিবাদে গর্জে উঠলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। শিল্পীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের কটুক্তি এবং তাদের প্রতি লাগাতার আক্রমণের বিরুদ্ধে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। এখানে উপস্থিত হয়ে নুসরাত সাফ জানিয়ে দেন, অভিনেত্রী এবং সাংসদ হিসেবে আমজনতা যদি তার সমালোচনা করেন তাহলে তা সাদরে গ্রহণ করবেন তিনি।

তবে কেউ যদি তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তোলেন, তাহলে তার জবাব দিতে তিনি বাধ্য নন। এবার নিজের সোশ্যাল হ্যান্ডেলেও সেই রকমই একটি কড়া বার্তা দিলেন নুসরাত জাহান। সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, “একাই তিনি (অবশ্যই নুসরাত) সব সামলে নিয়েছেন!” তার এই পোস্টটিকেও তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনাকারীদের প্রতি বার্তা হিসেবেই ধরে নিচ্ছেন নেটিজেন।

বৈবাহিক জীবন নিয়ে প্রথম থেকেই ব্যাপক ট্রোলের সম্মুখীন হতে হয়েছে তাকে। তার ভিন ধর্মে বিবাহের সিদ্ধান্ত মৌলবাদীরা এবং কট্টরপন্থীরা মেনে নিতে পারেনি। ফলে তাকে বহুবার নানান ধরণের হুমকির মুখে পড়তে হয়েছে। এই হুমকির পরিপ্রেক্ষিতে ইতিপূর্বেও কড়া জবাব দিয়েছিলেন নুসরাত। এখন তার বৈবাহিক জীবনে ভাঙ্গন প্রসঙ্গেও নানান তরজা চলছে। তার জবাব হিসেবেই এমন পোস্টটি করেছেন অভিনেত্রী, এমনটাই অনুমান করছেন অনুরাগীরা।