অরেঞ্জ ব্রালেতে উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী নুসরত

12
অরেঞ্জ ব্রালেতে উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী নুসরত

কিছুদিন আগেই অ্যাকোয়া ব্লু রঙের বিকিনি পরে যশের সঙ্গে সমুদ্র সৈকতে ভ্রমণের একটি রিল ভিডিয়ো দেন নুসরত। যার প্রথমে তাঁকে দেখা যাচ্ছে একটি বিলাসবহুল রিসর্টে। এরপরেই কারও হাত ধরে টার্ন করছেন নুসরত। পৌঁছে যাচ্ছেন সি বিচে। শেষে সমুদ্রের দিকে ছুটতে দেখা যাচ্ছে তাঁকে। রিসর্টে একটি নীল রঙের কাফতান পরে ছিলেন তিনি। তবে সমুদ্র সৈকতে পৌঁছেই পোশাক বদল! সেখানে একটি নিয়ন অ্যাকোয়া রঙের বিকিনিতে দেখা যাচ্ছে নুসরতকে। এর সঙ্গে পরেছিলেন একটি হলুদ-সাদা পালাজো এবং পায়ে ছিল সাদা স্যান্ডেল। নুসরতের এই হট লুক পছন্দ করেছেন নেট নাগরিক দের অধিকাংশ। আবার অন্যদিকে ঈদের আগে অভিনেত্রীর এই ভিডিও দেখে তাঁর দিকে কাদা ছুঁড়তে পিছপা হননি অনেকে।

এবার এই বৈশাখের গরমে সামার ভাইবসের ছবি দিয়ে আরও একটু বেশি উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী নুসরত। এখানে তাঁর পরনে রয়েছে অরেঞ্জ রঙের ব্রালেট, আর তার উপর সাদা নীল টাই ডাই স্রাগ, ম্যাচিং করে পরেছেন টাই ডাই প্যান্ট। খোলা চুলে হালকা হালকা মেকআপে নুসরতকে লাগছে অনন্য সুন্দরী। এই ছবিতে লাইকের সংখ্যাও অনেক, প্রায় ৭০ হাজার ছুঁই ছুঁই। এই ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে আগুনের ইমোজিতে। কেউ লিখেছেন, “তুমি বড্ড উষ্ণ গো”, কেউ আবার লিখেছেন, হায় গরমি গানের কয়েক লাইন।

এই মুহুর্তে ছবির কাজ নিয়ে বেজায় বেশ ব্যস্ত যশ ও নুসরত। সামনেই মুক্তি পেতে চলেছে যশের ছবি ‘চিনেবাদাম’ ও ‘রকস্টার’। এছাড়াও আসতে চলেছে যশ-নুসরত জুটির ছবি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। তবে এত ব্যস্ততার মাঝেও সময় বের করে তাঁরা ঘুরতে যান। যশ ও নুসরত দুজনেই ঘুরতে খুব ভালবাসেন। কখনও গোয়া তো কখনও তাঁরা পাটায়াতে। কিছুদিন আগেই সি বিচের একটি থ্রো ব্যাক ভিডিয়ো আপলোড করেছিলেন নুসরত। নীল এবং গোলাপি কম্বিনেশনে একটি টু পিস ফ্লোরাল ড্রেস পরে তাঁকে দারুণ দেখতে লাগছিল। কানে ছিল গোলাপি রঙের ওভারসাইজ রিং। সেইবারও তাঁকে ফ্যাশনিস্তা তকমা দিয়েছিলেন নেটিজেনরা।