হাসি মুখে চোখের চাহনিতেই দর্শকদের মন জয় করলেন অভিনেত্রী নয়না গাঙ্গুলী

17
হাসি মুখে চোখের চাহনিতেই দর্শকদের মন জয় করলেন অভিনেত্রী নয়না গাঙ্গুলী

চরিত্রহীন সিরিজটির মাধ্যমে আমরা চিনতে পেরেছিলাম এই অভিনেত্রীকে। এই অভিনেত্রীর নাম নয়না গাঙ্গুলী। এর আগেও বহু সিনেমাতে তিনি অভিনয় করেছেন। কিন্তু জনপ্রিয়তা পেয়েছেন শুধুমাত্র চরিত্রহীন সিরিজ এর মাধ্যমে। কার অসাধারণ অভিনয় দেখে সকলেই মুগ্ধ হয়ে যায়। এক কথায় বলতে গেলে, নয়নার জন্যই বহু মানুষ দেখেছে এই সিরিজ।

চরিত্রহীনের সাহসী ভূমিকায় অভিনয় করতে দেখা যায় তাকে। এমন অনেক কম অভিনেত্রী আছেন যারা এতটা সাহসী ভূমিকায় অভিনয় করতে পেরেছেন। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। তার শারীরিক ভঙ্গিমার থেকে শুরু করে তার কথাবাত্রা, সবকিছুতেই মুগ্ধ হয়েছেন দর্শকেরা।

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন এই অভিনেত্রী। মাঝে মাঝেই ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। সেই সমস্ত ছবি যে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয় তা বলাই বাহুল্য। সম্প্রতি আরেকটি সাদাকালো ছবি পোস্ট করতে দেখা গেছে অভিনেত্রীকে

এই ছবিতে অনাবিল হাসি ধরে রেখেছেন তিনি। ছবিটি ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আরো একবার অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসা করতে দেখা যাচ্ছে সকলকে। প্রশংসা করার সাথে সাথে সকলেই জানিয়েছেন যে, অভিনেত্রী অভিনয় আর একবার সকালে দেখতে চান অন্য কোন সিরিজে। তবে এর উত্তর এখনো পর্যন্ত দিতে শোনা যায়নি অভিনেত্রীকে।