নতুন পোশাকে আবারও ট্রোল হলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান

9
নতুন পোশাকে আবারও ট্রোল হলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান

তৃণমূলের সাংসদ নুসরত জাহান, একাধারে যেমন তিনি বাংলা ইন্ডাস্ট্রির অভিনেত্রী তার সাথে একজন সাংসদ। তিনি তার ভক্তদের মন জয় করে থাকে বিভিন্ন কাজের দ্বারা। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছে স্যোশাল মিডিয়ায়। যেটা দেখে ভালোবাসায় ভড়িয়ে দিয়েছে তার ভক্তরা। একটি হলুদ ড্রেসে তাকে দেখতে দারুণ লাগছে। কিন্তু এর মধ্যে আবার তিনি ট্রোলও হয়েছেন।

দেখতে কিন্তু তাকে একদম খারাপ লাগছিল না, তার পরণে ছিল রাউন্ড নেকের হলুড একটি ড্রেস। ড্রেসটির স্লিভটিও ঢিলেঢালা, ফ্লেয়র ডিটেলিং ছিল। হাতে ছিল তার মেহেন্দি ও চুল খোলা। দেখতে এক কথায় অনবদ্য লাগছিল তাকে। হাতে স্মার্ট ওয়াচ, ক্যাজুয়াল লুকে নজর কাড়া। কিন্তু এই সবের মদ্ধ্যেও তার একটি ছোট্ট ভুল যা মানুষের চোখ এড়ায়নি। কারণ তার ড্রেস টি পরিপাটি ছিল না, কুচকে গিয়েছিল, যা ক্যামেরার সামনে আরও স্পষ্ট হয়ে উঠেছিল।

তাই নেটিজেনেরা নুসরত কে মনে করিয়ে দিতে ভুলে যায় নি। তারা কমেন্টের মাধ্যমে জানায় ড্রেস্ টি আয়রন করার দরকার ছিল। কেন এই ভুল তিনি করছেন? যেটা বারবার তারা মনে করিয়ে দিয়েছে। স্বাভাবিক ভাবেই আয়রন করা ড্রেসের লুক টাই আলাদা। এই ভুল একেবারেই করা উচিৎ নয়। ফরমাল হোক কিংবা ক্যাসুয়াল সব ক্ষেত্রেই এই কথা মাথায় রাখা উচিৎ।