ছোটবেলার স্মৃতি রোমন্থন করে বেশ কিছু পুরনো ছবি শেয়ার করলেন অভিনেত্রী মিমি

26
ছোটবেলার স্মৃতি রোমন্থন করে বেশ কিছু পুরনো ছবি শেয়ার করলেন অভিনেত্রী মিমি

অভিনেত্রী তথা মিমি চক্রবর্তী যে একজন অসাধারণ ব্যক্তিত্ব, তা আমাদের কারোর কাছে অজানা নয়। স্বভাবে কিছুটা টমবয় টাইপের হলেও ভীষণভাবে সুন্দর একজন মনের মানুষ মিমি চক্রবর্তী। রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ থাকলেও পরবর্তী সময়ে রাজ চক্রবর্তী বিবাহ করে শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে। রাজ চক্রবর্তীর সন্তান জন্ম নেওয়ার পর সমস্ত তিক্ততা দূরে সরিয়ে রেখে মিমি চক্রবর্তী নিজের সমস্ত ভালোবাসার উজাড় করে দেন ছোট্ট পুত্রসন্তানকে ।

বেশ কিছুদিন ধরে ইনস্টাগ্রামে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে পুরনো ছবি শেয়ার করতে। পুরনো দিনের স্মৃতি রোমন্থন করে সকলের সঙ্গে নিজের পুরনো বিয়ের কথা শেয়ার করেছেন তিনি। ছোটবেলার বিভিন্ন ছবি এমনকি পেন্সিল বক্সের ছবি ও শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ার দ্বারা।

একটি ছবিতে বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে মিমি চক্রবর্তীকে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, হাইস্কুলের জীবন বড় সুন্দর ছিল। অনেক সময় বন্ধুদের সঙ্গে নদীর ধারে বসে আড্ডা মারা যেত।

অনেক ছবিতে দেখা যাচ্ছে প্রিয় বন্ধুর সঙ্গে নদীর ধারে বসে রয়েছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে এই অভিনেত্রী লিখেছেন, আমরা যখন ছবি তুলতে পাথরের ওপর বসতাম তখন কেউ উঠতে চাইতাম না, তখন অন্য বন্ধুরা জোর করে আমাদের তুলে দিত এবং নিজেরা বসে পড়ত ছবি তোলার জন্য।

বন্ধুদের সঙ্গে ছবি শেয়ার করা ছাড়াও মিমি চক্রবর্তী নিজের পুরনো পেন্সিল বক্স, পেন্সিল রাবার, পেনের ছবি শেয়ার করেছেন। সত্যি ছবিগুলো দেখলে কত স্মৃতি মনে পড়ে যায়। কত তাড়াতাড়ি মানুষ বড় হয়ে যায় মানুষ নিজেই ভাবতে পারে না। পেছনে শুধুমাত্র পড়ে থাকে স্মৃতি।