কালো পাতলা পোশাকে হট ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী মৌনী রায়

8
কালো পাতলা পোশাকে হট ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী মৌনী রায়

মৌনী রায়, এই অভিনেত্রী সম্পর্কে যতই বলা হোক না কেন বড্ড কম বলা হবে। ধারাবাহিক থেকে শুরু করে অভিনয় জগত সকল জায়গায় সমানভাবে বিচরণ করেন ইনি। আমরা মহাদেব ধারাবাহিকে পার্বতী চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছিলাম এই অভিনেত্রীকে। বেশ কয়েকটি সিনেমাতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। এই অভিনেত্রীর সবথেকে প্রিয় বন্ধু মন্দিরা দেবী সদ্য তার স্বামীকে হারিয়েছেন। প্রিয় বন্ধুকে কঠিন সময়ে সব সময় সর্বদিক দিয়ে সাহায্য করে চলেছেন মৌনি রায়।

তবে অভিনয় জগত এবং ব্যক্তিগত জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে একটিভ থাকেন তিনি। এবার একটি রিল ভিডিও তৈরি করে সকলকে চমকে দিয়েছেন তিনি। এই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী পরে রয়েছেন একটি কালো রঙের স্লিভলেস গাউন। পোশাকটি এতটাই স্বচ্ছ যে পোষাকের ভেতর দিয়ে শরীরের বেশিরভাগ অংশ উন্মুক্ত হয়ে রয়েছে।

কোন একটি হিন্দি গানের তালে তালে নাচ করতে দেখা গেল মৌনি রায় কে। তার এই অসাধারন একটি ছবি বা এক কথায় বলা যায় অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। বহু মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। ইতিমধ্যে পছন্দ করেছেন এটি। নিজের ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী এবং এই রকম হাসি খুশি থাকার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।