এক অসম্ভব সুন্দর লেহেঙ্গা-চোলি লুকে ধরা দিলেন অভিনেত্রী মৌনি রায়

10
এক অসম্ভব সুন্দর লেহেঙ্গা-চোলি লুকে ধরা দিলেন অভিনেত্রী মৌনি রায়

বঙ্গ তনয়া মৌনী রায়ের অভিনয় শুরু টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে। এখন অবশ্য বলিউডে চুটিয়ে অভিনয় করছেন তিনি। সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মনের মানুষের সাথে। বলা যেতে পারে বর্তমানে ভারত জুড়ে অন্যতম জনপ্রিয় মুখ মৌনী। সম্প্রতি ডিআইডি লিটল মাস্টার্স-এ বিচারকের আসনে তাঁর গ্ল্যামারাস লুক মুগ্ধ করছে দর্শকদের। প্রতিটি লুকেই মৌনি রায় যেন ডানা কাটা পরী।সম্প্রতি বিচারকের আসনে এক অসম্ভব সুন্দর লেহেঙ্গা-চোলি লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন স্বয়ং মৌনী।

আজকের প্রতিবেদনে মৌনী রায়ের প্ল্যাটিনিয়াম সিকুইনড লেহেঙ্গা-চোলি লুক দেখাতে চলেছি আপনাদের। আর সেই সঙ্গে তাঁর পোশাক নিয়েও থাকছে বিস্তারিত আলোচনা।

বঙ্গ-সুন্দরী মৌনীর প্ল্যাটিনিয়াম সিকুইনড লেহেঙ্গাটি ঘের দেওয়া। যা পরে তাঁকে অসাধারণ লাগছে। ঘের দেওয়া এই লেহেঙ্গায় তাঁর শারীরিক গঠন আরও সুন্দর দেখাচ্ছে। আর এই সিকুইনড লেহেঙ্গাটির সঙ্গে একটি দারুণ ব্লাউজও বেছে নিয়েছেন তিনি। তবে দোপাট্টা তিনি নেননি।

ব্লাউজ হিসেবে বেছে নিয়েছেন একটি প্ল্যাটিনাম ব্রালেট। ব্রালেটের নেকলাইনটি দারুণ আকর্ষণীয়।এই ধরনের নেকলাইন স্লিপ প্যাটার্ন হিসেবেই জনপ্রিয়। প্ল্যাটিনাম ব্রালেটটি এই স্কার্টের সঙ্গে খুব ভালো মানিয়েছে। নুডল স্ট্র্যাপের এই ব্রালেট বাস্টিয়ারে আরও আকর্ষণীয় লাগছে তাঁকে।

মৌনী রায়ের পোশাকটি ডিজাইন করেছে রুদ্রাক্ষ দ্বিবেদী। এই ধরনের ব্রালেট বা এই ধরনের পোশাকের কম্বিনেশন আগেও ডিজাইন করেছে এই ডিজাইনার হাউজটি। যেমন মৌনী রায়ের মতো ব্রালেট তামান্নাকেও পরতে দেখা যায়। তিনি পরেছিলেন ২০২১ সালে। সেই সময় তিনি ভেলভেট ব়্যাপ স্কার্টের সঙ্গে এই চোলি পরেছিলেন।

পোশাকের সাথে সাথে অ্যাকসেসরিজের ক্ষেত্রেও যথেষ্ট সতর্ক থাকতে দেখা গিয়েছে মৌনীকে। কানে কোনও ভারী দুল পরে পোশাকের দিক থেকে সেদিকে নজর টানেননি তিনি। বরং খোলা চুলেই ঢাকা রেখেছেন কান। তবে আঙুলে পরেছেন মোজাতির থেকে নেওয়া একটি আংটি। তাঁর স্টাইলিং করেছেন মানেকা হরিসিংঘানি। তাঁর হাতের জাদুতেই সুন্দর মৌনী আরও সুন্দর হয়ে উঠেছেন।

মেকআপের ক্ষেত্রে মৌনী বরাবরই বাজিমাত করেন। আউটফিট আকর্ষণীয় এবং সিকুইন হওয়ার কারণে কোনো হেভি মেকআপ রাখেননি।
বেছে নিয়েছেন সুপার ট্রেন্ড ন্যুড মেকআপ। ঠোঁটেও দিয়েছেন ন্যুড শেড, আর আইশ্যাডোর ক্ষেত্রেও ন্যুড প্যালেটকেই গুরুত্ব দিয়েছেন। আই লাইনার, কাজলের জাদুতে তাঁর চোখ দুটি মোহময়ী লাগছে। এই সাজে তাঁকে দেখতে এতটাই হট লাগছে যে, রণবীর সিংও মজার ছলে মৌনীর এই উষ্ণতার প্রশংসা করে বলেছেন, “বাইরে তাপ প্রবাহ চলছে, কিছু তো লজ্জা করো!”