মাতৃত্বকালীন সময়ে রূপচর্চায় ব্যাস্ত অভিনেত্রী মধুবনী, ভাইরাল ছবি

21
মাতৃত্বকালীন সময়ে রূপচর্চায় ব্যাস্ত অভিনেত্রী মধুবনী, ভাইরাল ছবি

স্টার জলসার সিরিয়াল ভালোবাসা ডট কমের জনপ্রিয় অভিনেত্রী ওম ও তোরা ওরফে রাজা গোস্বামী ও মধুবনী কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সিরিয়াল চলাকালীন তারা একে অপরে বন্ধুত্ব হয়। বন্ধুত্ব থেকেই শুরু হয় প্রেম তারপর তারা এখন স্বামী-স্ত্রী। মধুবনী কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে তাদের সন্তান আসার খবর জানিয়েছে। তিনি এখন অন্তঃসত্ত্বা। অভিনেতা অভিনেত্রী তাদের সন্তানের জন্য তাদের অনুরাগীদের কাছে আশীর্বাদ চেয়েছেন।

অভিনেতা রাজা গোস্বামী এখন খরকুটো সিরিয়ালে অভিনয় করলেও মধুবনী হাতে এখন আর কোনো অভিনয়ের খবর নেই। তাই মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিউটি পার্লারে প্রচার করতে অভিনেত্রীকে দেখা যায়। করোনাকালে অভিনেত্রীর বিউটি পার্লারে তেমন আর ভিড় হচ্ছে না।

সম্প্রতি অভিনেত্রী মধুবনী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাতৃত্বকালীন সময়ে তাঁর রূপচর্চার কিছু ছবি পোস্ট করেছে। এই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী চুলে সোনালি হাইলাইটস করিয়েছেন। তবে অভিনেত্রী স্কিন টোনের সাথে তাঁর চুলের রঙের কোন সামঞ্জস্য নেই। তাই নেটিজেনরা তাকে নিয়ে অনেক ঠাট্টা বিদ্রুপ করেছে। অনেকেই লিখেছেন যে ছবি দেখে মনে হচ্ছে অভিনেত্রী চুল পুড়ে গেছে। আবার ক্ষেপ হয়ে জিজ্ঞাসা করেছেন যে তার বিউটি পার্লার টি কোথায় অবস্থিত। এছাড়াও অভিনেত্রী তার বিউটি পার্লারের রূপচর্চার কিছু পেকেজও আপলোড করেছেন।