অভিনেত্রী কৌশানী পরিস্থিতি স্বাভাবিক হলে রেস্তোরা খুলতে চান

42
অভিনেত্রী কৌশানী পরিস্থিতি স্বাভাবিক হলে রেস্তোরা খুলতে চান

এখন লক ডাউনের কারণে মানুষ ঘরের মধ্যে বন্দি, কোনোভাবেই মানুষ নিজেদের পছন্দের কাজ করতে পারছে না। কিন্তু তাও অনেকে এর মধ্যেই তাদের পছন্দের কাজকে আরও নিখুঁত করার চেষ্টা করেছে। সাথে আরও পজিটিভের মাধ্যমে করার চেষ্টা করছে। এমনি একজন জনপ্রিয় অভিনেত্রী কৌশানী। তিনি একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন। আর সেখানেই তিনি তার পরবর্তী কাজ নিয়ে খোলসা করেছেন। তিনি জানায়, তিনি এখন লক ডাউনের কারণে গৃহবন্দী। এর মধ্যেই সে অনেক রান্না শিখে ফেলেছে। কারণ তার রান্না করতে ভালোলাগে। আগে সে রান্না বান্না একেবারে ভয় পেতো, কিন্তু এখন লক ডাউনের কারণে সাহস করে শিখেছে সব। এখন তার ইচ্ছে লক ডাউন গেলে সব কিছু ঠিক হলে, একটা রেস্তোরা খোলার। অনেকে নাকি তাকে সাজেস্ট করেছে , রেস্তোরা ওপেন করার।

তিনি আরও বলেন, সেদিন অনেক কিছু নিজে বানিয়েছিল তার মধ্যে মটন রোগান জোশ, শাহি পনির,পোলাও, চিকেন নবাব ডাল এই সব বানিয়েছে সে। আর সবার ভালো লেগেছে। এমনকি সে মায়ের সাথে বিরিয়ানী পর্যন্ত বানিয়েছে। এদিকে ফাস্ট ফুড বানিয়েছে, তার মধ্যে ফুচকা অন্যতম। এখানেই শেষ না তিনি আরও বলেন, এখন আমাদের সবাইকে সুস্থ থাকতে হবে, এর জন্য আমাদের খাবারের সাথে শরীর চর্চাটাকেও চালিয়ে যেতে হবে। এর জন্য শরীর চর্চা হচ্ছে অনলাইন ক্লাসের মাধ্যমে, সাথে কার্ডিও।

কৌশানী বলল, এখন নিজের জন্য অনেকটাই সময় বের করতে পারছি। আগে যেমন কোনোভাবেই সময় হত না নিজের জন্য। এখন তো নিজের জন্য পুরো সময়টাই পাওয়া যাচ্ছে। এখন আত্মীয়দের সাথে প্রাণ খুলে কথা বলতে পারছি। সাথে বিভিন্ন ওয়েব সিরিজ, দেখে সময় কাটাচ্ছি। নেট ফ্লিক্স, আমাজন প্রাইমের শো গুলো দেখে সময় কাটাচ্ছি।এছাড়া গার্ডেনিং করছি, আমাদের বাড়িতে বিভিন্ন গাছ রয়েছে , বিভিন্ন সবজির গাছ, ফুল। এখন পরিবারের সাথে ভালো সময় কাটাতে পারছি, সাথে চলে বন্ধুদের সাথে আড্ডা। সত্যি এখন সময়টা ভালো কাটছে।।