কিছুটা ভয় কিছুটা চাপে পরেই মুম্বাই ছাড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

3
কিছুটা ভয় কিছুটা চাপে পরেই মুম্বাই ছাড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

গত কয়েকদিন আগেই বি এম সি তার অফিস গুড়িয়ে দিয়েছিল, এরপরেই ইনি মুম্বাই আসেন ও সেখানে এসে চ্যালেঞ্জ ছুড়ে দেয় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ওপরে। শিবসেনাকে একেবারে ওপেন চ্যালেঞ্জ করেন তিনি। কিন্তু এবার ফের তিনি মুম্বাই ছাড়ছেন? কিন্তু কেন? তিনি কি তাহলে ভয়েই ছাড়ছেন মুম্বাই? চাপে পরেই মুম্বাই থেকে যাচ্ছেন? এখানে কার কথা বলা হচ্ছে স্পষ্ট বোঝাই যাচ্ছে। এখানে কঙ্গনা রানাওয়াতের কথাই বলা হচ্ছে। তবে তিনি গতকাল সঞ্জয় রাউতকে কটাক্ষ করেই বলেছেন, যে শিবসেনার লোকেরা আমায় রেপ করবে সেটা কি বিজেপি মুখ বন্ধ করে দেখবে?

এই কঙ্গনা রানাউত গত কয়েকদিন আগেই মুম্বাইয়ে এসেছিলেন মানালী থেকে তার ভাঙা অফিস পরিদর্শন করতে। আর তারপরেই কুইন এসে জড়িয়ে পরে কন্ট্রোভার্সিতে। তিনি স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে Y+ সিকিউরিটি প্রাপ্ত। আর সেই বেড়াজালে থেকেই উদ্বধ ঠাকরে কে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। কিন্তু এই জল যে অনেক দূর গড়িয়েছে সেটা স্পষ্ট। কারণ এখন কঙ্গনাকে দেখা যাচ্ছে বান্দ্রা থেকে মুম্বখি বিমানবন্দরের দিকে যেতে। যার ফলে তিনি যে মুম্বাই ছেড়ে যাচ্ছেন, সেটা কিছুটা হলেও আন্দাজ করা যাচ্ছে। তবে হ্যাঁ তিনি যে এখন শিবসেনার সাথে জড়িয়ে অনেকটাই ফ্যাসাদের মধ্যে সেটা বোঝাই যাচ্ছে।

এদিকে গতকাল রবিবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সাথে দেখা করেছেন কঙ্গোনা। আর তার মনের সব কথা তিনি সেখানে বলেছেন। সেখানে বৈঠকের পর হাসিমুখেই বেড়িয়ে যেতে দেখা যায় কঙ্গোনাকে। তিনি বলেন আমার ওপরে যে অন্যায় হয়েছে সব কিছু খুলে বলেছি। আর তিনি একজন বাবার মতোই তার মেয়ের কথা শুনেছেন। আশা করি আমি সুবিচার পাবো।
তবে শিবসেনার নেতা সঞ্জয় রাউত তাদের সামনা পত্রিকাতে প্রকাশিত করেছে কিছু লেখা, যেখানে তিনি কঙ্গনাকে কটাক্ষ করেই লিখেছে, এই মহারাষ্ট্রকে পাক অধিকৃত কাশ্মীরের সাথে তুলনা করেছে। তাহলে তিনি যে দেশের কতটা, মহারাষ্ট্রের কতটা অপমান করেছেন সেটা বোঝা যাচ্ছে। তাছাড়া এখন এই মানুষকেই সমর্থন করে চলেছে কেন্দ্র। দিল্লির তরফ থেকে কোনো ধরনের মন্তব্য আসে নি এই শিবসেনার অপমান নিয়ে। তাহলে এবার আমাদের সজাগ হতে হবে। আমাদের এবার, বিশেষ করে সমস্ত মহারাষ্ট্রের মানুষদের এক হয়ে লড়াই করতে হবে।

কিন্তু এই কথার পরে কঙ্গনা রানাওয়াত ছেড়ে কথা বলে নি। তিনি সঞ্জয় রাউতকে কটাক্ষের সুড়ে বলেছেন, শিবসেনা আমাকে খুনের হুমকি দেবে রেপ করার হুমকি দেবে, আর বিজেপি চুপ করে থাকবে??