বলিউড ছেড়ে পাঞ্জাবী ছবিতে মেতেছেন অভিনেত্রী জারীন খান! জানুন কারন

7
বলিউড ছেড়ে পাঞ্জাবী ছবিতে মেতেছেন অভিনেত্রী জারীন খান! জানুন কারন

জনপ্রিয় এবং খ্যাতিমান অভিনেতা সালমান খানের সহায়তায় বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক উদীয়মান শিল্পী সুযোগ পেয়েছেন তাদের ক্যারিয়ার গড়ে তোলার। যদিও এর মধ্যে অনেক অভিনেতা ও অভিনেত্রী চলচ্চিত্রযাত্রায় সাফল্য অর্জন করলেও, অনেক শিল্পী আছেন যাঁদের নানাবিধ সমস্যার মুখে পড়তে হয়েছে। সেই সব অভিনেতাদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন জারীন খান। বীর ছবি দিয়ে জারীন খান বলিউড জগতে পা রাখেন।

এই ছবিতে অভিনেত্রীকে একজন রাজকন্যার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। দর্শক জারীন খানকে খুব পছন্দ করেছিল। অনেকে অভিনেত্রীকে ক্যাটরিনা কাইফের কার্বন কঁপি বলেছিল যার কারণে জারীন খান ছবিতে খুব বেশি কাজ পেতনা এবং এরপর এই অভিনেত্রী হট চলচ্চিত্রের দিকে চলে গেলেন।

জারীন খান-এর অন্যতম সেরা ছবি গুলি হল হাউসফুল টু, হেট স্টোরি থ্রি। জারীন খান যখন দেখলেন যে তিনি হিন্দি ছবিতে কাজ পাচ্ছেন না তখন তিনি পাঞ্জাবি ছবিতে কাজ করতে শুরু করেন। বর্তমান জারীন খান জানিয়েছেন যে তার পছন্দের কোন প্রজেক্ট না পাওয়া পর্যন্ত তিনি আর অভিনয়ে ফিরবেন না।

বর্তমানে করোনা ভাইরাস জনিত লকডাউন এর কারণে দেশের সমস্ত মানুষ যেমন বহুবিধ সমস্যায় পড়েছেন, পাশাপাশি জারীন খানও অনেক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে।