বোল্ড লুকে সোশ্যাল মিডিয়া কাপাচ্ছেন দঙ্গল খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা

10
বোল্ড লুকে সোশ্যাল মিডিয়া কাপাচ্ছেন দঙ্গল খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা

বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখকে সকলেই দঙ্গল গার্ল হিসেবেই চেনেন। আমির খান অভিনীত দঙ্গল ছবিতে অভিনয় করে দর্শক মহলে বিশেষ পরিচিতি পেয়েছেন ফাতিমা। এছাড়াও এরপরে আমির খানের ঠাগস অফ হিন্দুস্তানেও অভিনয় করেছেন ফাতিমা। তবে তাকে কেন্দ্র করে বলিউডে বেশ কিছু গুঞ্জন রটেছে। বিশেষত আমির খান এবং কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের পর গুঞ্জন উঠেছিল যে ফাতিমার কারণেই নাকি তাদের বিচ্ছেদ হয়েছে।

এবার আরও একবার নেট মাধ্যমে চর্চার বিষয়বস্তু হয়ে উঠলেন ফাতিমা। নেপথ্যে তার কিছু ছবি যেগুলো তিনি সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছেন। এগুলি আসলে ফাতিমার ফটো শুটের ছবি। নীল রঙের ডেনিম এবং ক্রপ টপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। বেশিরভাগ ফটোশুট হয়েছে লোহার জালের উপর। সোশ্যাল মিডিয়ায় এরকম ১২টি ছবি শেয়ার করেছেন ফাতিমা।

তার এই ছবিগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। নেটিজেনরা এমন ছবি বেশ পছন্দ করেছেন। এমনকি অপারশক্তি খুরানা, অনিল কাপুর, সানিয়া মালহোত্রাদের মতো সেলিব্রিটিরাও ছবিগুলি বেশ পছন্দ করেছেন। কমেন্ট বক্সে তারা তাদের প্রশংসা ধরে রাখতে পারেননি। এই মুহূর্তে ইনস্টাগ্রামে ২৫ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে ফাতিমার। তবে তিনি ফলো করেন মাত্র ১৪১১ জনকে।

আজ পর্যন্ত ১০৯১ টি পোস্ট করেছেন এই বলিউড সুন্দরী। তার প্রতিটি ছবিতেই রয়েছে চমক। ফাতিমার পোস্ট করা প্রতিটি ছবিতেই তার অনুরাগীরা তার প্রতি ভালোবাসা জানিয়েছেন। তবে লোহার জালের উপর ফটোশুট করে সম্প্রতি তিনি যে ছবিগুলি সোশ্যাল সাইটে তুলে ধরেছেন, সেগুলিতে লাইক-কমেন্টের সংখ্যাটা ক্রমাগত বেড়েই চলেছে।

মনে করিয়ে দিই, কিছুদিন আগে ফাতিমা আমির খানের বিবাহ বিচ্ছেদের কারণে ফের একবার চর্চায় ছিলেন।

ইনস্টাগ্রামে ২৫ লক্ষেরও বেশি ফলোয়ার্স ফতিমার। ১৪১১ জনকে এখও পর্যন্ত ফলো করেন তিনি। ১০৯১টি মোট পোস্ট করেছেন ফতিমা।

‘দঙ্গল’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন ফতিমা সানা শেখ। ছবিটিতে আমির খান একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। একই সঙ্গে, তিনি আমির খানের ছবি ‘ঠাগস অব হিন্দুস্তান’এও অভিনয় করেছেন।