পড়নে নীল জিন্স সম্পূর্ণ খোলা পিঠে নেটিজেনদের চোখ ধাধিয়ে দিলেন অভিনেত্রী এশা গুপ্তা

7
পড়নে নীল জিন্স সম্পূর্ণ খোলা পিঠে নেটিজেনদের চোখ ধাধিয়ে দিলেন অভিনেত্রী এশা গুপ্তা

বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী হলেন এশা গুপ্তা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন সেখানে। নিজের ভাগ করে নেন নেটিজেনদের সাথে। আর সেই হট অবতারের ছবি দেখে বুকের ধুকপুকানি না বেড়ে যায় কোথায় বলুন তো! তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে উষ্ণতার পারদ চড়ানো সেই সব ছবির ঝলক। এককথায় বলতে গেলে এই নায়িকা নিজের চোখ ধাঁধানো রূপ যৌবন দিয়ে কাবু করেছেন অসংখ্য দর্শকমন।

বলিউডের গ্ল্যামারে চাপা পড়ে যায় অনেক কিছু। তাই বিনোদন জগতে পায়ের তলার মাটি শক্ত করতে হলে শুধুমাত্র অভিনয় দিয়েই ভোলানো যাবে না বরং রূপ যৌবন দিয়েও অনেক সময়ভোলাতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টপলেস ফটো দিয়ে অনেকেরই নজর কেড়েছেন অভিনেত্রী। ছবি দেখেই বোঝা যাচ্ছে পাহাড়ে বেড়াতে গিয়ে পাহাড়ি সৌন্দর্য্যকে উপভোগ করছেন অভিনেত্রী।

তাঁর পরনে রয়েছে নীল রঙা জিন্স। কিন্তু ওপরে নেই কোনো টপ। সেই অর্ধনগ্ন অবস্থাতেই ছবি শেয়ার করেছেন এশা। আর পিছন থেকে যে কেউ একজন তাঁর ফটো তুলে দিয়েছেন তা স্পষ্ট। অভিনেত্রীর এই সাহসী ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন ‘ভালোবাসো আজকে, ভালোবাসো আগামী কালকে। ‘ এই ছবিতে প্রচুর লাইকস্ পড়েছে। নানা কমেন্টে কমেন্ট বক্স ভরে গিয়েছে। এই ছবি সমালোচনার সৃষ্টি করেছে।