মালদ্বীপ ভ্রমনের লাস্যময়ী ছবি শেয়ার করলেন অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজা! মন কাড়লো নেটিজেনদের

6
মালদ্বীপ ভ্রমনের লাস্যময়ী ছবি শেয়ার করলেন অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজা! মন কাড়লো নেটিজেনদের

এহেন লাস্যময়ী রূপ এর আগে কেউ দেখেনি সোশ্যাল মিডিয়ায়, ইতিমধ্যেই সোশ্যাল সাইটের পারদ হু হু করে চড়ছে। এ কথা বলার অপেক্ষা রাখে না যিনি এই পারদ চড়াচ্ছেন তিনি আর কেউ টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজা।

প্রিন্টেড

আপাতত তিনি এখন ছুটির মেজাজে, সময় কাটাচ্ছেন মালদ্বীপে। অনেকেরই ড্রিম ডেস্টিনেশন এটি আর সেখান থেকেই নিজের হট লুকসের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে সবাই স্তম্ভিত, চোখ ধাঁধানো সব দৃশ্য দেখে চোখ ফেরাতে পারছে না কেউই। তাঁর অনুরাগীরা তার প্রতি আরো বেশি করে ফিদা হয়ে যাচ্ছেন একথা বলার অপেক্ষা রাখে না। প্রিন্টেড ফ্লোরাল বিকিনিতে পুলের পাশে ছবি এককথায় অনবদ্য, তার সাথে গোলাপি লিপস্টিক, খোলা চুল , যা ইতিমধ্যেই তার অনুরাগীদের মন জয় করে নিয়েছে।

ক্রিস্টাল ডিসুজা

তার ট্রেন্ডি মুক্তার নেকপিসের সাথে বিকিনির লুক, সঙ্গে ম্যাচিং ভেসঅট চেইন, সবকিছু মিলিয়ে দুর্ধর্ষ লাগছে। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেকে উপস্থাপন করেছেন আবার কখনো দেখা যায় ঝলমলে লুকে, ঝলমলে চেহারায় ও পোশাকের অভিনবত্বে।

ওয়ার্ক ফ্রন্টের

পাগল করেছে তার অনুরাগীদের, ক্রিস্টাল কে চেনেন না এমন কেউ নেই। তিনি কাজ করেছেন এক হাজারো মে মেরি বেহেনা হে এর মত সিরিয়ালে, নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন তার অনুরাগীদের, এছাড়াও তিনি বলিউডে অমিতাভ বচ্চন ও ইমরান হাসমির সঙ্গে চেহেরে ছবিতেও কাজ করেছেন।

অভিনেত্রীর

বর্তমানে ছুটির মেজাজ ও তার এক ঝলক দেখার জন্য সোশ্যাল মিডিয়া র সবাই ওত পেতে আছে। তার সাথে অনুরাগীদের মন রাখতে নিজেকে নতুনভাবে উপস্থাপন করে চলেছেন তিনি একের পর এক ছবিতে, যা সোশ্যাল প্রেমীদের মনে উন্মাদনা সৃষ্টি করছে।

প্রিন্টেড