কালো টিউব এবং সাদা জ্যাকেটে মোহময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ

17
কালো টিউব এবং সাদা জ্যাকেটে মোহময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ

ওয়েব সিরিজ এর মাধ্যমে আরও একবার আমরা খুঁজে পেলাম অনন্য একজন অভিনেত্রীকে যার নাম চান্দ্রেয়ী ঘোষ। চান্দ্রেয়ী ঘোষ, এমন একজন অভিনেত্রী যিনি বহু দিন অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। তবে সম্প্রতি মন্টু পাইলটের বিবিজান অথবা দময়ন্তীর মুনিয়া চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। মুহুর্তের মধ্যে তার ক্যারিয়ার আরো একবার ঊর্ধ্বগামী হয়েছে।

সোশ্যাল মিডিয়াতেও একের পর এক অসাধারণ ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বয়সটা যে শুধুমাত্র একটি সংখ্যা ছাড়া কিছু নয়, সেটা বেশ ভালো ভাবেই আমাদের বুঝিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। তার স্টাইল স্টেটমেন্ট এর কাছে হার মেনে গেছে বহু অভিনেত্রী। সম্প্রতি একটি সেমি-কর্পোরেট লুকে তিনি ছবি পোস্ট করেছিলেন।

তার সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। কালো টিউব এবং সাদা রঙের জ্যাকেট এবং প্যান্ট পড়ে তিনি ফটোশুট করেছিলেন। তার বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে চোখের চাহনি, সবকিছুই যেন ছিল মোহময়ী। আরে একবার বিকিনি পরে ছবি পোস্ট করতে দেখা গেল তাকে।

সুইমিং পুলের ধারে অরেঞ্জ বিকিনি পড়ে শুয়ে রয়েছেন অভিনেত্রী। চোখে রয়েছে সানগ্লাস, সেক্সি থাইয়ের উপর রাখা রয়েছে বাহারি টুপি। পায়ের উপর স্পষ্ট বোঝা যাচ্ছে ট্যাটু। বিকিনি পরিহিত এই ছবিতে তার উর্ধ্বাঙ্গ এবং নিম্নাঙ্গের প্রায় বেশিরভাগ অংশই উন্মুক্ত। সুইমিং পুলে স্নান করতে থাকা এই অভিনেত্রী ছবি পছন্দ করেননি এমন মানুষ বোধহয় নেই।

বিকিনি পরিহিত ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন ম্যাডোনার গানের লাইন। তিনি লিখেছেন, লা ইসলা বনিতা। গরমের ছুটিতে পুরুষদের আরও কিছুটা ঘাম ছুটিয়ে দিতে এই ছবি কোন অংশেই কম নয়। সম্প্রতি মৈনাক ভৌমিকের চিনি ছবিতে দেখা গেছে অভিনেত্রীকে।