পাত পেড়ে বসে খেয়ে নিজের জন্মদিনের সেলিব্রেশন করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

8
পাত পেড়ে বসে খেয়ে নিজের জন্মদিনের সেলিব্রেশন করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

আজ ২৩শে ফেব্রুয়ারি, টলিউডের হাসি-খুশি এবং অত্যন্ত প্রতিভাশালী অভিনেত্রী অপরাজিতা আঢ্যের জন্মদিন আজ। ৪৩শে পা রাখলেন অভিনেত্রী। জন্মদিন উপলক্ষে অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন তার পরিবার-পরিজনেরা, টলিউড পরিবারের সদস্যরা এবং অবশ্যই নেটাগরিকরাও তাদের প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন।

অনুরাগীদের উদ্দেশ্যে নিজের জন্মদিনের সেলিব্রেশনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। পাত পেড়ে বসে খেয়ে সম্পূর্ণ বাঙালি কায়দায় যেমন জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী, তেমনই আবার পশ্চিমে কায়দায় কেক কেটে জন্মদিনের পার্টি সেলিব্রেশনও করতে দেখা যাচ্ছে অপরাজিতাকে।

বাঙালি কায়দায় পাত পেড়ে বসে খাওয়ার আগে অবশ্যই বাড়ির গুরুজনদের আশীর্বাদ নিয়েছেন অভিনেত্রী। সেই ছবিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। গোল্ডেন কালারের ফুল স্লিভ ব্লাউজের সঙ্গে আকাশী রঙের শাড়িতে দারুন মানিয়েছে তাকে। আবার পশ্চিমী কায়দায় যখন জন্মদিনের সেলিব্রেশন চলছে তখন তাকে দেখা গেল নেভি ব্লু রঙের গাউনে। বলা বাহুল্য, সাবেকি এবং পশ্চিমী উভয় পোশাকেই যথার্থই মানিয়েছে অপরাজিতাকে।

উভয় অনুষ্ঠানের একাধিক ছবিতে ভরে উঠেছে তার ইনস্টাগ্রামের হ্যান্ডেল। পার্টি সেলিব্রেশনের সময় পরিবার-পরিজনদের পাশে নিয়ে কেক কাটার পাশাপাশি শ্যাম্পেনের বোতল খুলে একেবারে পশ্চিমের কায়দাতেই দারুণভাবে জন্মদিন উদযাপন করেছেন বাংলার মিষ্টি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তার জন্মদিন উদযাপনের এই ছবিগুলিও কিন্তু তার মতোই ভীষণ মিষ্টি। জন্মদিন উপলক্ষে ঈশ্বরের কাছে তার একটাই প্রার্থনা, তার কাছের মানুষগুলো যেন সর্বদা তার সঙ্গেই থাকেন।