শরীর খারাপ হলেও হাসিমুখে শুটিং ফ্লোরে এসে কাজ করেছেনঃ অভিনেত্রী অনুরাধা রায়

13
শরীর খারাপ হলেও হাসিমুখে শুটিং ফ্লোরে এসে কাজ করেছেনঃ অভিনেত্রী অনুরাধা রায়

টলিউডের অন্যতম একজন অভিনেত্রী অনুরাধা রায়। তিনি একের পর এক সুপার হিট ছবি দর্শকদের উপহার হিসেবে দিয়েছেন। বর্তমানে তিনি একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন, তার অভিনয়ে মুগ্ধ দর্শকেরা তবে বলা যায় যে ভালো অভিনেত্রী হওয়ার সাথে সাথেই কিন্তু অনুরাধা একজন ভালো মানুষও বটে।

সম্প্রতি প্রকাশ হয়েছে তারই একটি সাক্ষাৎকার যা দেখে নিশ্চিত করে বলা যায় তার মানসিকতার ব্যাপারে। সম্প্রতি তিনি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার দিয়েছেন যেখানে তিনি জানিয়েছেন, একটা সময় তাঁর স্বামী অসুস্থ ছিলেন কিন্তু অসুস্থ হয়ে থাকলেও তিনি কখনোই কাজ থেকে বিরতি নেননি। শরীর খারাপ হলেও তিনি হাসিমুখের শুটিং ফ্লোরে এসে কাজ করে গিয়েছেন।

এই সাক্ষাৎকারের অনুরাধা তাঁর ক্যারিয়ারের যত পছন্দ-অপছন্দের প্রজেক্ট সব বিষয়েই কথা বলেন মি জানিয়েছেন তার সবথেকে পছন্দের চরিত্র হলো শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কাহিনী অবলম্বনে তৈরি হওয়া চরিত্রহীন সিনেমার কিরণময়ী চরিত্রটি।

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধিমানে ঠাকুমার ভূমিকায় কাজ করছেন তিনি। অনুরাধা জানান যে, গানের ওপারে মত একটা সিরিয়াল একবারই হয়েছে কিন্তু এইরকম সিরিয়াল ভবিষ্যতে হবে কিনা সে ব্যাপারে তিনি এখনো জানেন না। তিনি জানান ঋতুপর্ণ আর নেই। তার পছন্দের ধারাবাহিকের মধ্যে রয়েছে রানী রাসমণি, রাজেশ্বরী।

অভিনেত্রী জানান, টলিউডে তিনি ৩৫ বছর ধরে কাজ করছেন, যার কারণে টলিউড ইন্ডাস্ট্রি টাই তাঁর কাছে ঘর। এই সাক্ষাৎকারে তিনি বর্তমান অভিনেতা-অভিনেত্রীদের অহংকার বিষয়ক কথা বলেন তিনি জানান, বর্তমানে মানুষ মানুষকে আপন ভাবার এবং কাছে টেনে নেয়ার ক্ষমতা তা অনেকাংশে কমে গেছে সেই জন্যেই তারকাদের অহংকারও ক্রমাগত বেড়ে গেছে।