দুবাইয়ে একাধিক হট ফটোশুট করলেন অভিনেত্রী এনা সাহা

22
দুবাইয়ে একাধিক হট ফটোশুট করলেন অভিনেত্রী এনা সাহা

এনা সাহা, অসম্ভব সুন্দরী এবং মিষ্টি এই অভিনেত্রী একের পর এক পার্শ্বচরিত্রে অভিনয় করে নিজের জায়গা করে নিয়েছিলেন অভিনয় জগতে। নিজের অভিনয় দক্ষতার গুনে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। অভিনেত্রী থেকে প্রযোজক হয়ে ওঠার যাত্রা খুব সহজেই পাড়ি দিয়েছিলেন তিনি। টলিউড ডিভা এনা সাহা বর্তমানে একজন প্রযোজক তথা অভিনেত্রী। ইনস্টাগ্রামে প্রায় অ্যাক্টিভ থাকতে দেখা যায় তাকে।

কখনো রেড গাউন পরে ছবি তুলতে দেখা যায় তাকে, কখনো আবার দুবাইয়ে বসে ছুটি কাটাতে দেখা যায় তাকে। এখন তিনি অধিকাংশ সময় কাটান দুবাইতে, সেটা তার ফটোশুট দেখলেই বোঝা যায়। তার প্রযোজনার প্রথম কাজ আমরা দেখলাম এস ও এস কলকাতায়। যদিও বর্তমান পরিস্থিতির জন্য এই সিনেমা খুব একটা সাফল্যের মুখ দেখেনি তবুও এটি প্রযোজক হিসেবে তার প্রথম সিনেমা, তাই কিছুটা হলেও এটা তার কাছে স্পেশাল একটি মুহূর্ত।

তবে এই ছবিটি প্রযোজনা করার পর বেজায় সমস্যার মুখে পড়তে হয়েছে এনাকে। তাই এখনও এই ছবি কোন ও টি টি প্লাটফর্মে দেখতে পাওয়া যায়নি। তাই প্রযোজনার পাশাপাশি আপাতত তিনি নিজের মডেলিং ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত। সাহারা হোক অথবা দুবাইয়ের কোন রিসোর্ট, সর্বত্র এই অভিনেত্রীকে দেখতে পাওয়া যায় ফটোশুট করতে।

প্রসঙ্গত, সম্প্রতি গানের জগতে নাম লিখিয়েছেন এনা সাহা। মুক্তি পেয়েছে তার নিজস্ব গাওয়া গান। সেটাও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সব মিলিয়ে গায়িকা-অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহার ক্যারিয়ার এখন তুঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই অ্যাক্টিভ এনা। নিত্য নতুন পোস্ট তিনি করে থাকেন ভক্তদের জন্যে। 

টলিউড ডিভা এনা সাহা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে তাঁর হটনেসের দাপটে। 

যদিও করোনার জেরে সেই ছবি খুব একটা সাফাল্যের মুখ দেখতে পায়নি। উল্টে বেজায় সমস্যায় পড়তে হয় এনাকে। 

বর্তমানে প্রযোজনার কাজে মন দিয়েছেন তিনি। এসওএস কলকাতা মুক্তির পরই তা সকলের নজরে আসে।