১৩ মাস পর প্লেনে মেয়েকে নিয়ে কলকাতা ফিরে এলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার

20
১৩ মাস পর প্লেনে মেয়েকে নিয়ে কলকাতা ফিরে এলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার

গতবছর সাধারণ মানুষের পাশাপাশি বহু সেলিব্রিটিরাও মা বাবা হয়েছেন। অনেকেই অবসর সময়কে সঠিকভাবে কাজে লাগিয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন জড়োয়ার ঝুমকো খ্যাত অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। দেড় বছর আগে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। গত বছর সেপ্টেম্বর মাসে এক কন্যাসন্তানের জন্ম দেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় তার আনন্দেরকথা সকলের সাথে ভাগ করে নেন তিনি।

অঙ্কিতা তার একমাত্র মেয়ের নাম রাখেন আরুন্যা। গুয়াহাটি ফ্যাশন ডিজাইনার সৌমিত্র পালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। একমাত্র মেয়েকে নিয়ে কেটে যাচ্ছে তাদের সময়। মেয়েদের নানা রকম পোশাক পরতে ভালবাসেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় মেয়ের বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। ঘরে বসে নিজের মেয়েকে তিনি রসগোল্লা বলে ডাকেন।

কিছুদিন আগেই মেয়ের অন্নপ্রাশন এর অনুষ্ঠান সম্পন্ন হল। অন্নপ্রাশনের দিন সবুজ ড্রেস এবং মুকুট পরে পরীর মত সেজে ছিলো সে। অভিনেত্রীর ভাই প্রথম ভাত তুলে দিয়েছিল মেয়ের মুখে। এই ভাবে সম্পন্ন হলো মুখে ভাতের অনুষ্ঠান। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয় নি। নিজেরা নিজেদের ভালোবাসা জানিয়েছেন ছোট্ট আরুন্যাকে।

প্রায় ১৩ মাস পরে নিজের শহর কে চিনাতে একরত্তি মেয়েকে নিয়ে কলকাতা ফিরে এলেন অভিনেত্রী। গুয়াহাটি থেকে কলকাতায় আসার সময় প্লেনে বসে মেয়ের সাথে অনেক ছবি তোলেন। সেই সমস্ত ছবি আরো একবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে জানালেন তার কলকাতায় ফিরে আসার কথা। ক্যাপশনে লিখেছেন, মেয়ের প্রথম ফ্লাইট। আরো জানান যে এক বছর গুয়াহাটিতে থেকে জীবন অনেকটাই বদলে গেছে তার। এবার নিজের মাটির এবং পরিবারের টানে কলকাতাতে ফিরে আসেন তিনি।