বাড়িতে মদের আসর বসিয়ে রোষের মুখে অভিনেত্রী অনিতা

76
বাড়িতে মদের আসর বসিয়ে রোষের মুখে অভিনেত্রী অনিতা

করোনার জেরে বন্ধ সবকিছুই, মহামারী করোনার জেরে চলছে দেশব্যাপী লক ডাউন, আগামী 3 রা মে পর্যন্ত দেশজুড়ে চলবে লক ডাউন, এই লক ডাউনের জেরে সমাজের নিম্ন শ্রেণীর লোকেরা কাজ হারিয়েছেন, অনেকের চাকরি চলে গিয়েছে অনেকের মাইনা আটকে গিয়েছে, অনেক মানুষ 2 বেলা অন্নের আশায় বসে আছেন, ঘরে নেই জল খাবার, কিন্তু সমাজের ধনী শ্রেণীর লোকেরা যাদের টাকা পয়সা নিয়ে চিন্তা নেই তারা বাড়িতে বসে থাকলেও তাদের লক ডাউন নিয়ে কোনো চিন্তা নেই, তারা আছেন বহাল তবিয়তে। এম শ্রেণীর লোক যেখানে খবর খেতে পারছেন না সেদিকে আরেক শ্রেণীর লোক ফুর্তি করতে পারছেন না, মদ্যপান করতে পারছেন না বলে হাহাকার করছেন।

এমনই চিত্র কিছু কিছু জায়গায় ফুটে উঠেছে,বিশেষ করে সমাজের উঁচু শ্রেণীর লোকেরা মদ্যপান নিয়ে বিশাল সমস্যায় পড়েছেন, এবার এই লক ডাউনের কারণে মদ্যপান নিয়ে এক নামি অভিনেত্রীর নাম জরিয়ে পড়লো। তিনি এক সময় চুটিয়ে অভিনয় করেছেন বলিউড সিনেমায়, তবে সিনেমা থেকে দূরে থাকলেও টিভি সিরিয়ালের তিনি বেশ পরিচিত মুখ। অভিনেত্রী অনিতা রাজ লক ডাউনের মাঝে মদ্যপান নিয়ে সংবাদ শিরোনামে উঠে এলেন। মদের দোকান, রেস্তেরা বন্ধ থাকায় বাড়িতেই মদের আসর বসান তিনি, চলে বিস্তর খাওয়া দাওয়া।

লক ডাউনে কড়া নির্দেশ জারি করেছে কেন্দ্রীয় সরকার, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে, কিন্তু সেই নির্দেশকে উপেক্ষা করেই চললো মদের আসর, জানা গিয়েছে, অভিনেত্রীর বেশ কয়েকজন পরিচিত বন্ধু বান্ধব অনেকেই একসাথে বসে মদ্যপান করেছেন বাড়িতেই, বন্ধুদের সাথে পার্টি করেছেন নিজের খেয়াল খুশি মতো। জানা গিয়েছে, মুম্বইয়ের অভিজাত এলাকা পালি হিলসে নিজের বাড়িতে এই আসর বসেছিল। তবে অনেক গোপনে পার্টির আয়োজন হলেও তা ফাঁস করে দিয়েছে অভিনেত্রীর নিরাপত্তা রক্ষী। তার আবাসনের নিরাপত্তা রক্ষী গোটা বিষয়টি লোকাল থানায় জানিয়ে দেন, পরবর্তীতে থানা থেকে ফোন করে অভিনেত্রীকে সাবধান করে দেওয়া হয়।