করোনায় প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিত কাওয়ারপাল

17
করোনায় প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিত কাওয়ারপাল

গতবছর যদি আমাদের কাছে ছিল বিষ, তাহলে এই বছর যে আমাদের কাছে কি তার বর্ণনা বোধ হয় আমাদের কাছেও নেই। সম্পূর্ণ ভারতবর্ষজুড়ে করোনা যেন দাপিয়ে বেড়াচ্ছে। একের পর এক মিলছে আক্রান্তের খবর। সুস্থ হয়ে যাবার পাশাপাশি মৃত্যুর খবরও নেহাত কম নয়। সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিত কাওয়ারপাল। মৃত্যুকালে তাঁর বয়স ছিল মাত্র ৫২ বছর।

মুম্বাইয়ের সেভেনহিল হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাকে। সেখানেই গতকাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মী ছিলেন। তবে তার বাইরে ও আমাদের কাছে তিনি পরিচিত একজন দুর্দান্ত অভিনেতা হিসেবে। হিন্দি টেলিভিশন এবং সিনেমার জনপ্রিয় মুখ তিনি।

তাকে শেষ অভিনয় করতে দেখা গেছে স্পেশাল ওপস নামের একটি ওয়েব সিরিজে। এছাড়া বেশ কয়েকটি সিনেমাতে তাকে দেখতে পাওয়া গেছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো কর্পোরেট, পেজ থ্রি, জাব তাক হে জান, আরকশন, ২ স্টেটস সহ আরো বহু সিনেমা।

সিনেমা ছাড়াও তিনি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য হল, দিয়া অর বাতি হাম, ইয়ে হে চাহাতে, দিল দিল তো হে সহ আরো অনেক ধারাবাহিক।

এর আগে বিক্রমজীত ইউটিউব একটি ভিডিও শেয়ার করে সকলকে জানিয়ে দিলেন বাড়িতে থাকতে। তিনিও যে গৃহবন্দি সে কথা জানাতে ভোলেননি তিনি। এমনকি ভিডিওতে নিজের পরিবারকে যে মিস করছেন সে কথা শোনা গেছে তার মুখে। তবে দ্রুত তিনি সকলের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন। কিন্তু সেই ইচ্ছে অবশেষে অধরাই থেকে গেল তার। না ফেরার দেশে চলে যেতে হলে তাকে।