হটপ্যান্ট এবং ট্রান্সপারেন্ট শার্ট পরে সোশ্যাল মিডিয়া মাতালেন অভিনেতা স্বস্তিকা দত্ত

52
হটপ্যান্ট এবং ট্রান্সপারেন্ট শার্ট পরে সোশ্যাল মিডিয়া মাতালেন অভিনেতা স্বস্তিকা দত্ত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা স্বস্তিকা দত্ত। তবে আমরা তাকে বেশি চিনি রাধিকা বলে। কি করে তোমায় বলবো, ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাই আমরা তাকে। কর্ণ এবং রাধিকার প্রেম আমাদের সকলকে মুগ্ধ করে। ব্যক্তিগত জীবনে রাধিকা অন্যতম গায়ক শোভনের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ রয়েছেন।

অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ এই অভিনেত্রী। তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই ভাইরাল হয়। কিছুদিন আগে শোভনের সঙ্গে তার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় মানুষ সাদরে গ্রহণ করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা তাদের প্রেমের কথা সকলকে জানিয়ে ছিলেন।

এবারে আরো একবার নতুন একটি ছবি পোস্ট করে সকলের মন মাতিয়ে দিলেন তিনি। ছবিতে তাকে হটপ্যান্ট এবং ট্রান্সপারেন্ট শার্ট পরে দেখতে পেলাম আমরা। পোষাকের ভেতর থেকে স্পষ্ট তার অন্তর্বাস। ধারাবাহিকে যাকে আমরা সব সময় শাড়ি অথবা চুরিদার পড়ে দেখতে পাই, তাকে এরকম অন্য একটি পোশাক পড়ে দেখতে পেয়ে রীতিমতো আপ্লুত সকলে।

মুহূর্তে রাধিকা ওরফে সত্যিকারেই ভিডিও ভাইরাল হয়ে যায়। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওতে তাকে যে কি সুন্দর দেখতে লাগছে তা বলাই বাহুল্য। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও তিনি আরও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে বাদামী রঙের একটি গাউন পড়ে দেখতে পাওয়া গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ব্যক্তিগত জীবন এবং অভিনয় জীবন দুটো নিয়েই তিনি এখন ভীষণ ব্যস্ত। আপাতত তিনি ব্যস্ত তার অভিনীত সিরিয়াল কি করে তোমাকে বলবো কে নিয়ে। তবে এরপর তার আর কোন নতুন ধারাবাহিক আমরা দেখতে পাব কিনা সেটা এখনো জানা যায়নি।