হূদরোগে প্রয়াত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

26
হূদরোগে প্রয়াত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

সকাল-সকাল এমন একটা খবর শুনতে পাওয়া গেল যা শুনে নিজের কানকে বিশ্বাস করা যাচ্ছে না। আজ মুম্বাইয়ের কুপার হাসপাতালে হূদরোগে আক্রান্ত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন ১৩ বিজয়ী হয়েছিলেন তিনি।

জানতে পারা গেছে, বুধবার রাতে ঘুমানোর আগে বেশ কিছু ওষুধ খেয়ে ঘুমিয়ে ছিলেন তিনি। কিন্তু সেই ঘুম আর ভাঙ্গে নি। সেই ঘুম চিরঘুমে পরিণত হয়ে গেছে। পরে হাসপাতাল থেকে জানানো হয় হূদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার।

বালিকা বধূর মাধ্যমে পরিচিতি পেতে শুরু করেছিলেন এই অভিনেতা। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় একজন অভিনেতা ছিলেন তিনি। খাতরো কি খিলাড়ি সিজন ৭ বিজয়ীর এই অভিনেতা দর্শকদের মনের মনিকোঠায় থাকতেন সবসময়।

১৯৮০ সালে ১২ ডিসেম্বর জন্ম হয়েছিল তার। বিনোদন জগতে পা রেখেছিলেন মডেলিং করতে করতে। ২০০৮ সালে বাবুল কা আঙান ছুটে না ধারাবাহিকের মাধ্যম দিয়ে তিনি প্রবেশ করেছিলেন চলচ্চিত্র জগতে। তবে দর্শকদের কাছের মানুষ তিনি হয়ে গিয়েছিলেন বালিকা বধূ ধারাবাহিকের মাধ্যমে। অভিনেতার এই অকাল প্রয়াণ স্বাভাবিকভাবেই হিন্দি টেলিভিশন জগতকে বড় ক্ষতির সম্মুখীন করে দিল। অভিনেতার এই অকাল প্রয়াণে ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া।