জিমে গিয়ে শরীরচর্চা করার একটি ছবি শেয়ার কলেন অভিনেতা সনু সুদ, ভালবাসায় ভরিয়ে দিলেন তার ভক্তরা

9
জিমে গিয়ে শরীরচর্চা করার একটি ছবি শেয়ার কলেন অভিনেতা সনু সুদ, ভালবাসায় ভরিয়ে দিলেন তার ভক্তরা

সনু সুদ যাকে এক কথায় বলা হয় গরীবের ভগবান। সনু সুদ এমন একজন অভিনেতা যিনি চিরকাল পর্দায় করেছেন খলনায়ক এর অভিনয় কিন্তু বাস্তব জীবনে তিনি সকলকে শিখিয়েছেন বেঁচে থাকার অন্য মানে। তিনি এমন একজন অভিনেতা যিনি দুঃখে মানুষের পাশে দাঁড়িয়েছেন যখন অন্য অভিনেতারা ঘরবন্দি করে বসেছিলেন। আজ আমাদের ভারতবর্ষে দিকে দিকে ছড়িয়ে পড়েছে সনু সুদ নামক এই অভিনেতার নাম। কখনো কেউ তার সন্তানের নাম রেখেছেন সনু, কখনো আবার কষ্টের টাকা দিয়ে তৈরি দোকানের নাম দেওয়া হয়েছে অভিনেতার নামে।

মানুষের পাশে দাঁড়ানোর পরে তাকে কতখানি আর খলনায়কের ভূমিকায় দেখতে মানুষ চাইবে তা যথেষ্ট সন্দেহ আছে। লকডাউনে নতুন করে তাকে চিনতে পেরেছে মানুষ। উত্তরোত্তর বেড়েই চলেছে তার ফলোয়ার্স এর সংখ্যা। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই তিনি পোস্ট করেন বেশ কিছু ছবি। সেগুলি যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় নেয় না তা নতুন করে বলে দেবার অপেক্ষা রাখে না।

সম্প্রতি এই রকমই একটি ছবি পোস্ট করতে দেখা গেল তাকে। জিমে গিয়ে শরীরচর্চা করার সময় নেহাতই মজা করে তুলেছেন একটি ছবি। এই ছবিটিতে তাকে দেখতে লাগছে অসাধারণ। তিনি যে তার শরীর নিয়ে কতখানি সচেতন সেটা বেশ বোঝা যায় এই ছবি দেখে। ছবিতে শুধুমাত্র একটি প্যান্ট পড়ে থাকতে দেখা গেছে তাকে। সিক্স প্যাক স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবিটিতে বহু মানুষ লাভ রিয়্যাক্ট করেছেন এবং জানিয়েছেন নিজেদের ভালোবাসার কথা।