১১ বছরের নাবালিকা কন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি

10
১১ বছরের নাবালিকা কন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে নাগিন ধারাবাহিক খ্যাত অভিনেতা পার্ল ভি পুরিকে। ওই নাবালিকার পরিবারের তরফ থেকে মুম্বইয়ের ভাসাই থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই গ্রেপ্তার করা হয়েছে তাকে। এরপর শনিবার তাকে আদালতে তোলা হয়েছিল। আদালতে জামিনের আবেদন করেছিলেন তিনি। তবে আদালত তার সেই জামিনের আবেদন নামঞ্জুর করে দেয়। আপাতত ১৪ দিনের জেল হেফাজতেই থাকতে হচ্ছে এই অভিনেতাকে।

১১ বছরের এক নাবালিকাকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগের ভিত্তিতে প্রটেকশন অফ চিল্ড্রেন ফ্রম সেক্সচুয়াল অফেন্সেস (POCSO) অর্থাৎ পকসো (POCSO) আইন ও ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা দায়ের হয়েছে পার্লের বিরুদ্ধে। পার্লের বিরুদ্ধে ওই নাবালিকার অভিভাবকদের অভিযোগ ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে ফোটোশ্যুটের নামে তাদের ১১ বছরের নাবালিকা কন্যাকে ধর্ষণ করে পার্ল ও তাঁর বন্ধুরা।

ওই নাবালিকা এরপর পার্লের টেলিভিশন শো এর চরিত্র দেখে তাকে চিহ্নিত করে এবং তার বিরুদ্ধে মামলা দায়ের হয় থানায়। তবে পার্লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ অস্বীকার করছেন তার চেনা পরিচিতজনেরা। তার প্রেমিকা কারিশমা তান্না সম্প্রতি পার্লকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানান, সত্যের জয় হবেই। এছাড়াও ইন্ডাস্ট্রির বহু তাবড় তাবড় সেলিব্রিটি পার্লের পাশে এসে দাঁড়িয়েছেন।

প্রযোজক একতা কাপুর, অভিনেত্রী অনিতা হাসনন্দানি, ক্রিস্ট্যাল ডিজুজা, নিয়া শর্মা, আলি গোনি-র মতো তারকারাও পার্লের পাশে এসে দাঁড়িয়েছেন। “নাগিন ৩” ধারাবাহিক ছাড়াও “নাগার্জুনা এক যোদ্ধা”, ”বেপনহা পেয়ার”, ”ব্রহ্মরাক্ষস ২” এর মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন পার্ল। আগামী ১৮ই জুন পর্যন্ত তাকে জেল হেফাজতেই থাকতে হবে।