তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিলেন অভিনেতা বিধায়ক হিরণ

10
তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিলেন অভিনেতা বিধায়ক হিরণ

হিরণ চট্টোপাধ‍্যায়ের নাম রাজ‍্য রাজনীতিতে বারে বারে উঠে আসছে। বিশেষত খড়গপুর পুরসভা নির্বাচনে বিজেপির টিকিটে লড়ে জেতার পর থেকে বিভিন্ন কারণে লাইমলাইট কেড়ে নিচ্ছেন তিনি। সম্প্রতি রাজ‍্য বিজেপির তরফে আয়োজিত চিন্তন বৈঠক তথা জয়ী কাউন্সিলরদের সংবর্ধনখ সভাতেও যোগ দেননি হিরণ।

এবার এই বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় তৃণমূলে যোগ দিয়ে খড়গপুর পুরসভার চেয়ারম্যান হওয়ার জল্পনা ওড়ালেন। এ বারে পুরভোটে খড়গপুর পৌরসভা ৩৩ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছিলেন অভিনেতা হিরণ। পুরভোটে বিজেপির শোচনীয় পরাজয় হলেও, বিজেপি-র পক্ষে জয় পেয়েছেন হিরণ।

তারপরই তাকে নিয়ে জল্পনা শুরু হয়েছিল। জল্পনা ছিল আগামী কয়েক দিনের মধ্যেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন হিরণ। তাঁকেই করা হবে পুরসভার চেয়ারম্যান। কিন্তু সোমবার রাজ্য বিধানসভার বাজেট অধিবেশনে এসে সেই জল্পনা উড়িয়ে দিলেন অভিনেতা বিধায়ক।

এদিন হিরণ বলেন, পুরসভায় ২০টি ওয়ার্ডে জয়ী হয়েছে তৃণমূল। তাই ওরাই বোর্ড করবে এটাই স্বাভাবিক। তিনি বিরোধী দলের বিধায়ক ও বিরোধী দল বিজেপি-র প্রতীকেই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন । তাই কোনও ভাবেই খড়গপুর চেয়ারম্যান হওয়া তার পক্ষে সম্ভব না।