বধূ নির্যাতনের দায়ে গ্রেপ্তার হলেন ‘ইয়ে রিস্তা কিয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের অভিনেতা করণ ম্যাহেরা

7
বধূ নির্যাতনের দায়ে গ্রেপ্তার হলেন 'ইয়ে রিস্তা কিয়া কেহেলাতা হে' ধারাবাহিকের অভিনেতা করণ ম্যাহেরা

রিল এবং রিয়েল লাইফে থাকে বিস্তর ফারাক। অনেক সময় সেটা আমরা বুঝতে পারি অনেক সময় বুঝতে পারিনা। তাই যে সমস্ত ব্যক্তি কি আমরা দেখতে পাই পর্দায় খলনায়কের চরিত্রে অভিনয় করতে, রাতারাতি বাস্তব জীবনে তার কর্মকাণ্ড আমাদের কাছে তাকে করে দেয় হিরো। আবার অনেক সময় পর্দার হিরো তার নিজস্ব ব্যক্তিগত জীবনের জন্য আমাদের কাছে খলনায়ক এর ভূমিকা নেয়।

এমন একটি কান্ড ঘটল ইয়ে রিস্তা কিয়া কেহেলাতা হে, ধারাবাহিকের অভিনেতা করণ ম্যাহেরার সঙ্গে। তার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তার স্ত্রী নিশা রয়্যাল। তিনি একজন অভিনেত্রী। ৩৮ বছরের এই অভিনেতা সোমবার রাতে ঝগড়া করার সময় স্ত্রীর গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেছেন তার স্ত্রী। স্ত্রীর এই অভিযোগের ভিত্তিতে অভিনেতা কে গোরেগাঁও থানার পুলিশ গ্রেফতার করেন। সেখানেই দায়ের করা হয় অভিযোগ।

তার বিরুদ্ধে ভারতীয় পিনাল কোডের ৩৩৬ ধারা (অন্যের জীবন বিপন্ন করা) ৩৩৭(মানুষের জীবন বিপন্ন করার জন্য আহত করা), ৩৩২ (স্বতঃপ্রণোদিতভাবে কোনও কর্মীকে আঘাত করা), ৫০৪(ইচ্ছাকৃত ভাবে শান্তি বিঘ্নিত করা), ৫০৬(ক্রিমিন্যাল অ্যাক্টের জন্য শাস্তি) ধারায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে৷

যদিও গ্রেফতার করার পরেই তাকে আটক করে রাখা হয়নি। কিছুক্ষণ পরেই তাকে জামিন দিয়ে মুক্তি দেওয়া হয়েছে। এই দম্পতি একাধিক শো তে একসাথে কাজ করেছেন। নিশা বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেছেন যেমন কোকাকোলা সানসিল্ক শ্যাম্পু। এছাড়া বেশকিছু বলিউড সিনেমায় কাজ করেছেন তিনি।

নাচ বালিয়ে রিয়্যালিটি শোতে তারা একসাথে অংশগ্রহণ করেছিলেন। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও দুজনেই বেশ একটিভ থাকেন সবসময়। এই খবরটি জানাজানি হয়ে যাবার পর অনেকেই ঘটনাটি নিয়ে নিন্দা প্রকাশ করেছেন।