জটিল রোগে আক্রান্ত অভিনেতা ঋত্বিক রোশন

6
জটিল রোগে আক্রান্ত অভিনেতা ঋত্বিক রোশন

নতুন বিপদ বাসা বাঁধছে অভিনেতার শরীরে। তিনি আর কেউ নন আপামর জনতার হার্টথ্রব অভিনেতা ঋত্বিক রোশন। শোনা যাচ্ছে তাঁর অসুস্থতার খবর পেয়ে তোলপাড় হয়ে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়া । যদিও কিছুদিন আগেই সংবাদমাধ্যমে শোনা গিয়েছিল তাঁর শারীরিক সমস্যা জনিত কিছু কথা। তিনি বর্তমানে কঠিন অসুখে ভুগছেন যদিও আমরা প্রত্যেকেই জানি তিনি অত্যন্ত কঠোর ডায়েট মেন্টেন করে চলেন এবং তাঁর সাথে শারীরিক কসরতও করেন। ডায়েটের বেড়াজালের মধ্যেই তাঁর প্রতিটা মুহূর্ত কাটে। শোনা যাচ্ছে মেরুদন্ডের এক জটিল রোগে ভুগছেন তিনি। এছাড়াও দীর্ঘদিন ধরেই রক্ত জনিত সমস্যাতেও ভুগছেন তিনি। তা নিয়ে চিকিৎসার দ্বারস্থও হয়েছেন। তবে এই নিয়ে আপাতত রোশন পরিবারের তরফ থেকে কিছু জানানো হয়নি।

তবে আমাদের অনেকেরই স্মৃতিতে থাকবে সেই মর্মান্তিক ঘটনা যখন হৃত্বিক রোশন ব্যাং ব্যাং ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন এবং মারাত্মক আঘাত পেয়েছিলেন মস্তিষ্কে। মাথায় রক্ত জমাট বেঁধে যাওয়ায় শেষ পর্যন্ত অস্ত্র প্রচার করাতে হয়েছিল। কিন্তু এরপরেও নিজেকে থামিয়ে রাখেননি। একের পর এক ছবিতে অভিনয় করে গেছেন।

বেশ কিছুদিন আগে থেকে কানা ঘুষো শোনা গিয়েছে তাঁর অস্থিমজ্জা সম্পর্কিত সমস্যার বিষয়েও। কিন্তু এত চরম অসুস্থতা নিয়েও অভিনেতা নিজের কাজ চালিয়ে গেছেন। ওয়ার, ফাইটারের মতো ছবিতেও দেখা গিয়েছে তাঁকে । তবে ফাইটার ছবিতে দর্শকদের জন্য চমক রয়েছে কারণেই প্রথমবার হৃত্বিক রোশনের সঙ্গে অভিনয় করতে চলেছেন দীপিকা পাড়ুকোন। যা নিয়ে বেশ উত্তেজনা রয়েছে দর্শক মহলে।