ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে পারেন অভিনেতা হৃত্বিক রোশন

4
ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে পারেন অভিনেতা হৃত্বিক রোশন

এই বছরের শুরুর দিকে জল্পনা করা হয়েছিল যে, হৃত্বিক রোশন প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করবেন। গুঞ্জনও শোনা যায় করণ জোহার সিনেমাটি প্রযোজনা করবেন। তবে এই খবরটি ভুয়ো ছিল। এখন নিশ্চত করণ জোহার এই সিনেমাটি প্রযোজনা করবেন না।

সম্প্রতি, প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি নেহা ধুপিয়ার টক শোতে যোগদান করেছিলেন। সেই টক শোতে তার বায়োপিকের পরিকল্পনা করার কথা বলা হয়। সেই সমন্ধে সৌরভকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। নেহা ধুপিয়ার প্রশ্ন ছিল, প্রাক্তন অধিনায়কের কাছে এই চরিত্রটি কে যথাযথভাবে অভিনয় করবেন। তখন কিকেটার সৌরভ গাঙ্গুলী উত্তর দিয়েছিলেন অত্যন্ত হাসিখুশির সাথে। যেই হিরো আমার বায়োপিকে আমার হয়ে অভিনয় করুক না কেন তাকে আমার মত বডি বানাতে হবে না হলে মানাবেনা। এরপরেই নেহা বলে ওঠেন হৃতিক রোশান তার বায়োপিকের জন্য একটি দুর্দান্ত পছন্দ হবে।

কিন্তু ইতিমধ্যে হৃত্বিক রোশন চারটি ফিল্ম অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তার থেকেও বড় কথা হলো হৃত্বিক রোশন সবসময় ধারাবাহিকভাবে অ্যাকশন ফিল্ম অভিনয় করে এসেছে। কতটা সে সৌরভ গাঙ্গুলী বায়োপিকে অসাধারণ অভিনয় করতে পারবেন। তা নিয়ে যথেষ্ট জল্পনা দেখা যাচ্ছে দর্শক মহলে।