প্রেমের নিদর্শন তাজমহলের সামনে বাগদান পর্ব সারলেন অভিনেতা বিদ্যুৎ জামাল! দেখুন পাত্রী কে?

13
প্রেমের নিদর্শন তাজমহলের সামনে বাগদান পর্ব সারলেন অভিনেতা বিদ্যুৎ জামাল! দেখুন পাত্রী কে?

কমান্ডার এবং তারপর খোদা হাফিজ, পরপর দুটি সিনেমার মাধ্যমে ভীষণভাবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। মহিলা ভক্তদের একচেটিয়া ক্রাশ হলেন অভিনেতা বিদ্যুৎ জামাল। তার শারীরিক কাঠামো মহিলা ভক্তদের আকর্ষণের অন্যতম কেন্দ্র বিন্দু। আদর্শ পুরুষ হলেন এই অভিনেতা। তবে এবার মহিলা ভক্তদের মন ভাঙ্গার সময় এসেছে। কোটি কোটি মহিলাদের মন ভেঙে দিয়ে এবার সংসার পাতার ভাবনা শুরু করেছেন এই অভিনেতা।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোন কথা না বললেও সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে, তাজমহলের সামনে অভিনেতা বাগদান পর্ব সেরে ফেলছেন। কিন্তু পাত্রী কে? পাত্রী হলেন অভিনেতা ঘনিষ্ঠ বান্ধবী নন্দিতা মহাতানি। বেশ কিছুদিন আগে তাজমহল বেড়াতে গিয়েছিলেন তারা দুজন। প্রেমের স্মৃতিসৌধের সামনে নিজের ভালোবাসা তারা একে অপরের সামনে জানিয়েছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা তার মনের মানুষকে পাশে নিয়ে ছবি তুলছেন। বিদ্যুৎ পরে রয়েছেন আপাদমস্তক সাদা পোশাক এবং নন্দিতা পরে রয়েছেন সাদা টি-শার্ট। এই ছবিতেই নন্দিতার হাতে দেখা যাচ্ছে একটি আংটি, যা দেখে আরো একবার স্পষ্ট হয়ে যায় তারা ইনভেসমেন্ট সেরে ফেলেছেন চুপি চুপি।

এছাড়াও অভিনেত্রী নেহা ধুপিয়া ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নন্দিতা এবং বিদ্যুৎকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কোন কথা না বললেও নেহা ধুপিয়ার এই পোস্ট সমস্ত জল্পনা-কল্পনাকে সত্যি প্রমাণ করে দিয়েছে।

প্রসঙ্গত, আগামী কিছুদিনের মধ্যে বিদ্যুৎকে টলিউড অভিনেত্রী রুপকিনি মৈত্রের সঙ্গে দেখা যাবে অন স্ক্রিনে। সনক ছবিতে দেখা যাবে এই জুটিকে। এই সিনেমার হাত ধরে দেব ঘরনী রুপকিনি বলিউডে প্রবেশ করতে চলেছেন।