নিষিদ্ধ মাদক দ্রব্য সঞ্চয় করে রাখার অভিযোগে গ্রেপ্তার হলেন অভিনেতা আরমান কোহলি

6
নিষিদ্ধ মাদক দ্রব্য সঞ্চয় করে রাখার অভিযোগে গ্রেপ্তার হলেন অভিনেতা আরমান কোহলি

মাদক কান্ডে আরও একবার গ্রেফতার হলেন অভিনয় জগতের নামী অভিনেতা। রবিবার নারকটিকস কন্ত্রল বিউরো অভিনেতা আরমান কোহলি কে গ্রেপ্তার করলেন নিষিদ্ধ মাদক দ্রব্য সঞ্চয় করে রাখার জন্য। গত শনিবার মুম্বাইয়ের বাড়িতে হানা দেয় এনসিবি আধিকারিকরা। শনিবার তার বাড়ি থেকে নিষিদ্ধ মাদক কোকেন বাজেয়াপ্ত করেছেন গোয়েন্দারা, ঠিক তার পরের দিন অর্থাৎ রবিবার অভিনেতাকে গ্রেফতার করা হয়েছে।

এনসিবি জানিয়েছেন, অভিনেতাকে তদন্তকারী সংস্থার দপ্তরে নিয়ে আসা হয়েছে। তদন্ত এখনো চলছে। লাতিন আমেরিকার কিছু কোকেন বাজেয়াপ্ত করা হয়েছে অভিনেতার বাড়ি থেকে। কিভাবে এই বিদেশী মাদক মুম্বাইতে এল, তা নিয়ে তদন্ত শুরু করেছেন এনসিবি আধিকারিকরা।

অভিনেতা আরমান কোহলি ছাড়াও অর্জুন রাজু সিং নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে শনিবার। ওই ব্যক্তিকে যেটা করার পর অভিনেতার নাম উঠে আসে প্রকাশ্যে। রাজুকে হাজি আলি দরগার কাছে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৫ গ্রাম এমডি মাদক।

এনসিবি গোয়েন্দারা জানিয়েছেন, এর আগেও রাজু নামে ওই ব্যক্তির নামে অনেক কিছু রয়েছে। ২০১৮ সালে প্রচুর পরিমাণে এফেড্রিন মাদকসহ গ্রেপ্তার হয় রাজু। তারপর থেকেই তাকে নজরে রেখেছিলেন গোয়েন্দারা। অবশেষে গত শনিবার এনসিবির হাতে গ্রেফতার হয়েছেন রাজু নামের ওই ব্যক্তি, তার কাছ থেকেই তথ্য সংগ্রহ করে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতাকে ।