কন্নড় সিনেমার জনপ্রিয় নায়ক সতীশ বজরাকে হ’ত্যা’র অ’ভি’যো’গ

4
কন্নড় সিনেমার জনপ্রিয় নায়ক সতীশ বজরাকে হত্যার অভিযোগ

ভারতীয় কন্নড় সিনেমার জনপ্রিয় নায়ক সতীশ বজরাকে হত্যা করা হয়েছে। আর আর নগরে তাঁর বাড়িতে রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ।

তাঁর স্ত্রীর আত্মহত্যার ৬ মাস পর নিজ বাড়িতে তাকে হত্যা করা হয়। এই ঘটনায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। জানা গেছে, ‘লাগরি’ নামে পরিচিত এই অভিনেতাকে শনিবার সকালে বেঙ্গালুরুর আরআর নগরে নিজের বাড়িতে খু’ন করা হয়।

তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই দুই সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন অভিনেতার শ্যালক। ধারণা করা হচ্ছে, দুজনে সতীশের বাড়িতে ঢুকে তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

অভিনেতার বাড়ির মালিক প্রথমে অভিনেতার বাড়ি থেকে রক্ত ​​বের হতে দেখেন। সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে পুলিশের কাছে অভিযোগ করেন বাড়ির মালিক। অভিযোগ পাওয়ার পরপরই, আরআর নগরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সতীশের দেহ মেঝেতে পড়ে থাকতে দেখে।

প্রসঙ্গত, অভিনেতা সতীশ বজরা দুই পরিবারের ইচ্ছার বিরুদ্ধে স্ত্রীকে বিয়ে করেন। পারিবারিক কলহের জেরে তিন মাস আগে তার স্ত্রী আত্মহত্যা করেন। স্ত্রীর আত্মহত্যার পর তার পরিবার দোষের আঙুল তুলেছিল সতীশের দিকে।

তার শ্বশুরবাড়ির পরিবারের অভিযোগ অভিযোগ ছিল, বিয়ের পর থেকে সতীশ তার স্ত্রীকে নানাভাবে নির্যাতন করত। সন্দেহ করা হচ্ছে প্রতিশোধ নিতেই স্ত্রীর ভাই সতীশকে খুন করেছে। পুলিশ বর্তমানে প্রয়াত অভিনেতার শ্যালক ও আত্মীয়দের খোঁজ করছে।