রিয়ার বয়ান মতে যেসব অভিনেতা অভিনেত্রী মাদকচক্রের সঙ্গে জড়িত তাদের শীঘ্রই সমন পাঠাবে এন সি বি

12
রিয়ার বয়ান মতে যেসব অভিনেতা অভিনেত্রী মাদকচক্রের সঙ্গে জড়িত তাদের শীঘ্রই সমন পাঠাবে এন সি বি

বহু দিনের টানাপোড়েনের পর অবশেষে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় জড়িত মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবং তার ভাই চক্রবর্তী কে মাদক চক্র জড়িত থাকার কারণে গ্রেফতার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রিয়া চক্রবর্তী কাছ থেকে বেশ কয়েকজন নামিদামি অভিনেতা অভিনেত্রীদের নাম সামনে এসেছে মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার বিষয়ে, এমনটাই জানিয়েছিলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

তবে কোন অভিনেতা অভিনেত্রীদের নাম এখনো প্রকাশ্যে না আসলেও এনসিবি নজরে প্রাথমিকভাবে সারা আলি খান, রকুল প্রীত, সিমন খাম্বাটার নাম সামনে এসেছে। তবে এই বিষয়ে অভিনেত্রী সারা আলি খানের এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুতে তার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিচালক অভিষেক কাপুর অভিনেতা স্মৃতিতে আবেগঘন একটি পোস্ট করেছেন। কেদারনাথের পরিচালক অভিষেক কপুর তার করা পোস্ট টিতে কেদারনাথের সমস্ত কলাকুশলীদের ট্যাগ করলেও একমাত্র সারা আলি খান কে নিপুন ভাবে এড়িয়ে চলেছেন বলে জানা গেছে।

সূত্রের খবর অনুযায়ী, রিয়া চক্রবর্তী এনসিবিসি জানিয়েছেন যে, সারা আলি খান সহ এই দুজন অভিনেত্রী মাদক নিত নিয়মিত। এনসিবি কে দেওয়া কুড়ি পাতা লম্বা একটি বিবৃতি অভিনেত্রীর নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া চক্রবর্তী।

এই তিনজন অভিনেত্রী ছাড়াও সুশান্তের সিনেমার পরিচালক মুকেশ চাব্রা, রাকুল প্রীত সিং, রহিনি লায়র, এমন আরও বেশ কয়েকজন নামিদামি বলিউড অভিনেতাদের নাম সামনে এসেছে। তাদের প্রত্যেককেই এক এক করে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবেন বলে জানা গেছে।

গোপন সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই দুজন পদস্থ আধিকারিক কেপিএস মালোত্রা এবং ডিজি আস্থানা নিজেদের মধ্যে বৈঠক শুরু করে দিয়েছেন। বলিউড ইন্ডাস্ট্রি হাইপ্রোফাইল ব্যক্তিদের কাছে সমান পাঠানোর আগে নিজেদের সমস্ত প্রস্তুতি ঠিকমতো সেরে ফেলতে চাইছেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরো  অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া চক্রবর্তী বলিউডের আর কোন কোন নামিদামি ব্যক্তিত্বের কথা সামনে এনেছেন, তা এখনো পর্যন্ত জানা যায় নি।

প্রসঙ্গত উল্লেখ্য,রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী বারবার জামিনের জন্য আবেদন করলেও শীর্ষ আদালত তা মঞ্জুর করেনি। আপাতত ১৪ দিনের জেল হেফাজতের থাকতে হবে রিয়া চক্রবর্তী সৌভিক চক্রবর্তী ফ্যামিলি মিরান্ডা এবং দিপেষ সাওয়ান্ত কে। রিয়া চক্রবর্তী আপাতত বাইকুল্লা জেলে রয়েছেন।