বাস্তু মতে বাড়িতে দেওয়াল ঘড়ি লাগালে সংসারে আসে উন্নতি

29
বাস্তু মতে বাড়িতে দেওয়াল ঘড়ি লাগালে সংসারে আসে উন্নতি

সময় মানুষকে যেমন তৈরি করতে পারে, তেমন এক মুহূর্তে নষ্ট করে দিতে পারে। ভালো অথবা খারাপ, সবকিছুর জন্য আমাদের সময়ের জন্য অপেক্ষা করতে হয়। তবে যে জিনিসটি আমাদের সময় দেখতে সহায়তা করে, তাহল ঘড়ি। তবে ঘড়ি যে শুধু সময়ে জানান দেয় তাই নয়, যেকোনো ঘড়ি আমাদের সময়কে নিয়ন্ত্রণ করতে পারে। আমাদের প্রত্যেকের বাড়িতে দেওয়াল ঘড়ি লাগানো থাকে, কিন্তু তার আগে জেনে নিতে হবে যে, সঠিক নিয়মে যদি আপনি আপনার দেওয়ালে ঘড়ি না লাগাতে পারেন, তাহলে আপনার জীবনে নেমে আসতে পারে দুর্ভাগ্য। হ্যাঁ এমনটাই দাবি করেছে বাস্তুশাস্ত্র। তবে ভয় পাবার কিছু নেই। সবকিছুর মতো এই সমস্যার রয়েছে সমাধান।

বাস্তুশাস্ত্র অনুযায়ী, কখনো বন্ধ হয়ে যাওয়া ঘড়ি বাড়িতে রেখে দেবেন না। এতে করে আপনার জীবনের ভালো সময় নষ্ট হয়ে যায়। কখনো বন্ধ ঘড়ি বাড়িতে রেখে দিলে, আপনার ভালো সময় কিছুতেই আসবে না। উল্টে যতই চেষ্টা করুন না কেন, সমস্ত পরিশ্রম বিফল হয়ে যাবে।

ঘরের উত্তর, পূর্ব থেকে পশ্চিম দিকে ঘড়ি রাখার অভ্যাস করুন। ভুলেও দক্ষিণ দিকে ঘড়ি রাখবেন না। এতে করে আপনার জীবনে সমস্যার সৃষ্টি হতে পারে।

কখনো দরজায় অথবা বাড়ির প্রবেশপথে ঘড়ি ঝুলিয়ে রাখবেন না। এতে করে আপনার বাড়িতে নেগেটিভ এনার্জি সৃষ্টি হবে। সংসারে নেমে আসে অভাব, অশান্তি এবং কলহ। কোন কাজেই পাওয়া যায়না সাফল্য।

যতই প্রিয় হোক না কেন, ভেঙে যাওয়া অথবা নষ্ট হয়ে যাওয়া ঘড়ি রাখবেন না। এতে করে আপনার সম্পর্কে ভাঙ্গন ধরবে। তাই আজই বাড়ি থেকে সরিয়ে ফেলুন বন্ধ অথবা ভাঙ্গা ঘড়ি।