জ্যোতিষশাস্ত্র অনুসারে কোন রাশির কেমন জুতা পরা উচিৎ? জেনে নিন

8
জ্যোতিষশাস্ত্র অনুসারে কোন রাশির কেমন জুতা পরা উচিৎ? জেনে নিন

বর্তমান সময়ে দাঁড়িয়ে আমরা অনেক কিছুই জ্যোতিষশাস্ত্র মেনে করে থাকি। তবে যদি আমরা জ্যোতিষশাস্ত্র মেনে জুতো পরি তাহলে কেমন হয়? স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস বৃদ্ধি পায়, বহুলাংশে বাড়িয়ে তোলে নিজের ব্যক্তিত্ব। তবে এবার জেনে নেওয়া যাক কোন রাশির কেমন জুতা পরা উচিত।

বৃষ রাশির জাতকরা যারা নিজেদের উপর এটেনশন পেতে চান, তাহলে চোখ বন্ধ করে টু টোনড শু পরে ফেলুন।

মেষ রাশির জাতকরা এথনিক স্যান্ডেল শু পরুন, এতে আত্মবিশ্বাসের সত্তা ও অন্তরের বুদ্ধিমান ব্যক্তিত্বের প্রকাশ পাবে।

কর্কট জাতকরা জন্য জুতো পরা উচিত এমন যেটা তাদের ব্যক্তিত্বের সাথে খাপ খায় অবশ্যই পছন্দ অনুযায়ী। তবে তারা চাইলে জোড়া ডার্বি শু পছন্দ করতে পারেন।

সিংহ রাশির জাতকরা বাইরে থেকে খুবই কঠিন কিন্তু ভেতর থেকে অত্যন্ত নরম। তাদের ব্রোগ জুতো নির্বাচন করা উচিত। এই দুটোর মধ্যে ছিদ্রযুক্ত নকশা সিংহ রাশির পুরুষদের ব্যক্তিত্ব বৃদ্ধি করে।

কন্যা রাশির জন্য ট্যান চেলসি বুট পছন্দ করা উচিৎ। কারণ কন্যা রাশির জাতকেরা একটু অস্থির মনোভাবের,তাই তাদের প্রশংসা পেতে হলে এই জুতো নির্বাচন করা উচিত।

তুলা রাশির জাতকদের জন্য ফর্মাল হিসেবে মোকাসিন সবার প্রথমে পছন্দের তালিকায় থাকা উচিত। স্লিপ অন ফিচার এর কারণে এটি পরা সহজ।

ধনু রাশির জাতকদের রোমাঞ্চকর মনকে শান্তি দেওয়ার জন্য স্টাইলিশ স্নিকার বেছে নেওয়া উচিত। এই যতগুলো প্রতিদিনের ব্যবহারের জন্য যেমন উপযুক্ত তেমন কোনো অকেশনের জন্যও প্রযোজ্য।

মকর রাশির জাতকদের কাল অক্সফোর্ড জুতো পরা উচিত। অবশ্যই সঠিক জামা কাপড়ের সাথে। বিশেষ করে বড্যাপার শুটের সাথে এই জুতো দারুণ মানানসই।

কুম্ভ রাশির জাতকদের জন্য গারো লাল সোয়েড মোকাসিন পরা উচিত। এতে নিজের শক্তির বহিঃপ্রকাশ ঘটবে।

মীন রাশির জাতকদের জন্য স্বচ্ছন্দতাই প্রধান । তাই আঙ্গুল ঢেকে রাখে এমন জুতো নির্বাচন করে তাদের পড়া উচিত।।