জ্যোতিষশাস্ত্র মতে শ্বশুরবাড়িতে খুব সহজেই আধিপত্য বিস্তার করতে পারে এই ৬ নামের মেয়েরা

32
জ্যোতিষশাস্ত্র মতে শ্বশুরবাড়িতে খুব সহজেই আধিপত্য বিস্তার করতে পারে এই ৬ নামের মেয়েরা

বাবার কাছে রাজকন্যার মত মানুষ হলেও সব মেয়েদের বিয়ের পর রাজরানী হয়ে ওঠা হয় না।বিবাহের পর অনেক মেয়েদের তাদের জীবনের সমস্ত আশা-আকাঙ্ক্ষা শেষ করে দিতে হয়। প্রতিমুহূর্তে যন্ত্রণাকে বুকে চেপে ধরে মুখে হাসি ফুটিয়ে রাখতে হয়। তবে এমন কিছু মেয়েরা রয়েছে, যাদের শ্বশুর বাড়ি ভাগ্য খুবই ভালো হয়। তারা প্রতিনিয়ত শ্বশুরবাড়িতে রাজ রানীর মত বসবাস করে। তাদের দেখলে বোঝাই যায়না যে, সে সেই বাড়ির মেয়ে না বৌ।

জ্যোতিষশাস্ত্র মতে এমন ৬ টি নাম রয়েছে, যে নাম নিয়ে জন্মালে মেয়েদের শ্বশুরবাড়িতে সুখ এবং শান্তি থাকার সম্ভাবনা অনেক বেশি বেড়ে যায়। এই ৬ টি নামের মেয়েরা শ্বশুর বাড়ির সকলের মন জয় করে রাখতে পারে। শুধুমাত্র স্বামী নয়, পাশাপাশি শশুর, শাশুড়ি, ননদ অথবা দেওরের প্রিয় পাত্র হয়ে থাকে এই মেয়েরা।

A- যে সমস্ত মেয়েদের নামের অক্ষর এ দিয়ে শুরু হয়, তাদের মধ্যে প্রবল পরিমাণে আত্মবিশ্বাস থাকে। যে কোন কাজ করার ক্ষেত্রে তারা দারুন উৎসাহী হয়ে থাকে। এদের মন থাকে একেবারে শিশুদের মতো নরম এবং স্বচ্ছ। খুব সহজে যেকোনো মানুষের সঙ্গে মানিয়ে নিতে পারে এরা। সহজে কেউ থামাতে পারে না এই সমস্ত মেয়েদের। তাই শ্বশুরবাড়িতে সুখ এবং শান্তি তে বসবাস করতে পারে এই অক্ষরের মেয়েরা।

D- যে সমস্ত মেয়েদের প্রথম অক্ষর D দিয়ে শুরু হয়, এটা প্রচণ্ড পরিমাণে পরিশ্রম করতে ভালোবাসেন।নিজেদের চরিত্র গঠনের জন্য কারোর উপর নির্ভর করতে ভালোবাসে না এরা।বাপের বাড়ি পাশাপাশি শ্বশুরবাড়ির প্রতি যথেষ্ট টান থাকে এই সমস্ত মেয়েদের।তাই বাপের বাড়ির পাশাপাশি শ্বশুরবাড়ির প্রত্যেকের কাছে গ্রহণযোগ্যতা বেড়ে যায় এই মেয়েদের। প্রেম এবং যেকোনো সম্পর্ক টিকিয়ে রাখার জন্য অনেক দূর পর্যন্ত যেতে পারে এরা।

M – এই নামের মেয়েরা মূলত কাজ নিয়ে থাকতে ভালোবাসেন। জীবন অনেকটা সরল ভাবে দেখতে পারে এরা। এদের মত সৎ এবং স্বচ্ছ ব্যক্তি খুব কম হয়। তাই শ্বশুর বাড়িতে সকলের মন জয় করার জন্য খুব একটা বেগ পেতে হয়না এদের।

S – এই নামের মেয়েরা সব সময় নতুন কিছু করার জন্য উদ্যোগী হয়ে থাকেন। এদের ইচ্ছা শক্তির দ্বারা সমস্ত বাধা বিপত্তি খুব সহজে জয় করে নিতে পারেন। বিয়ের ক্ষেত্রে এই নামের মেয়েরা খুব ভালো এবং নির্ভরযোগ্য। যেকোনো সম্পর্কের প্রতি এরা খুবই বিশ্বস্ত হন।শ্বশুরবাড়ি প্রত্যেকে নিয়ে খুবই আনন্দে দিন কাটাতে পারেন এই সব মেয়েরা।

P – এই মেয়েরা খুবই জ্ঞানী হয়। যেকোনো বিষয় সহজে শিখে ফেলতে পারে এরা।ঠান্ডা মাথায় কাজ করার জন্য সকলের কাছে স্নেহের পাত্র হয়ে থাকে না। নিজের সমস্ত দিক বুদ্ধি এবং জ্ঞান দিয়ে বিবেচনা করেন এরা। শ্বশুরবাড়িতে কোনরকম ঝামেলায় পড়েন না সহজে। নিজের মতো করে শ্বশুরবাড়িতে দিন কাটান এই সমস্ত মেয়েরা।

R – যে সকল মেয়েদের নাম R দিয়ে শুরু হয়, তারা খুবই স্বচ্ছ শীল হয়।অতিরিক্ত জ্ঞান থাকার কারণে যে কোন বিপদ আপদে খুব সহজে বেরিয়ে আসতে পারে এরা।পরিবারের আনন্দ শান্তির জন্য সবকিছু ত্যাগ করতে রাজি থাকে এই সমস্ত মেয়েরা।শ্বশুরবাড়ি এবং বাপের বাড়িতে সুখে স্বাচ্ছন্দে বসবাস করেন এই নামের মেয়েরা।