একেবারে কর্নার থেকে গোল দেবেন! বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে আগরতলা যাচ্ছেন অনুব্রত মণ্ডল

5
একেবারে কর্নার থেকে গোল দেবেন! বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে আগরতলা যাচ্ছেন অনুব্রত মণ্ডল

একুশের বিধানসভা নির্বাচনে জয়লাভের পর তৃণমূলের পাখির চোখ এখন ত্রিপুরার বিধানসভা নির্বাচন। ধীরে ধীরে রাজ্যের বাইরে পা বাড়াচ্ছে তৃণমূল। ভিন রাজ্যেও নিজেদের আধিপত্য গড়ে তোলার লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছে সবুজ শিবির। ত্রিপুরাতে গেরুয়া শিবিরকে পরাস্ত করে সবুজ পতাকা স্থাপন করতে চাই তৃনমূল শিবিরের তাবড় তাবড় নেতাকর্মীরা ত্রিপুরাতে যাতায়াত করছেন প্রচারের উদ্দেশ্যে। তারই মাঝে বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কার্যত সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন গেরুয়া শিবিরের দিকে।

বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে আগরতলা যাচ্ছেন অনুব্রত মণ্ডল। বিপ্লব দেবের রাজ্যের তৃণমূলের প্রচারে ঝড় তোলার উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল নামছেন আগরতলার পথে। তার এই আগরতলা যাত্রা সম্পর্কে তিনি নিজেই খবর ঘোষণা করেছেন। সংবাদমাধ্যমের সঙ্গে তিনি জানিয়ে দিয়েছেন এবার আর রেফারি হয়ে নয়, ত্রিপুরাতে খেলতে যাচ্ছেন তিনি। একেবারে কর্নার থেকে গোল দেওয়ার উদ্দেশ্যেই অনুব্রত মণ্ডলের এই ত্রিপুরা সফর।

রবিবার মঙ্গলকোটে তৃণমূলের তরফ থেকে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগদান করেন অনুব্রত মণ্ডল। এদিন বহু বিজেপি কর্মী সমর্থক তার হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নিয়ে সরাসরি তৃণমূল শিবিরে প্রবেশ করেন। তৃণমূল শিবিরে তাদের স্বাগত জানিয়েছেন অনুব্রত। তার পরেই তিনি ত্রিপুরা যাওয়ার কথা ঘোষণা করেন। তবে তার যাওয়ার দিনটি অবশ্য এখনো ঠিক হয়নি।

আগামী দিনে আগরতলায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একটি পদযাত্রার আয়োজন করা হয়েছে ত্রিপুরাতে। বিশিষ্ট সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আয়োজিত এই পদযাত্রায় বিজেপির বিদ্রোহী কিছু বিধায়ক অংশগ্রহণ করতে পারেন।