৬৪ তম গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হল পরম সুন্দরী গান টি

9
৬৪ তম গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হল পরম সুন্দরী গান টি

প্রতিবছর কোন না কোন গান সোশ্যাল মিডিয়ায় এমন ভাবে ভাইরাল হয়, যা গাইতে শোনা যায় প্রত্যেক মানুষকে। সম্প্রতি পুজোর আগে পরম সুন্দরী গানটি বিশাল আকারে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। মিমি সিনেমার এই গান আজও সকলের মুখে মুখে শুনতে পাওয়া যাচ্ছে। এ আর রহমানের সুরে শ্রেয়া ঘোষালের গাওয়া এই গান মুক্তির পর থেকেই জায়গা করে নিয়েছিল সকলের মনে। এবার এই পরম সুন্দরীর সুরকার দিলেন আরও একটি সুখবর সকলকে।

৬৪ তম গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন এ আর রহমান তাতা মিমি ছবির সাউন্ড ট্র্যাকটি। টুইটারে ভক্তদের জন্য এই খবর পোস্ট করলেন এ আর রহমান। সকলের উদ্দেশ্যে তিনি জানান, মিমি ছবিতে যে সাউন্ডট্র্যাক দেওয়া হয়েছিল, সেটি মনোনীত হয়েছে ৬৪ তম গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য।

খবরটি শুনতে না শুনতে শুভেচ্ছা বার্তায় ভরে গেছে এ আর রহমানের কমেন্ট বক্স। শুভেচ্ছা জানিয়েছেন মিমি অভিনেত্রী কৃতি শ্যানন ও। আমরা সকলেই জানি বলিউড তথা গোটা দেশের খ্যাতনামা সঙ্গীত শিল্পীদের মধ্যে অন্যতম হলেন এ আর রাহমান। রোজা ছবিতে সুর দেবার পর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। ইতিমধ্যেই দুটি একাডেমী পুরস্কার, দুটি গ্র্যামি পুরস্কার, দুটি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড সহ আরো অনেক পুরস্কারে পুরস্কৃত হয়েছেন তিনি।

অন্যদিকে মিমি ছবিতে দুর্দান্ত সাফল্য অর্জন করার পর টাইগার শ্রফের সঙ্গে হিরোপন্তি টু সিনেমাটিতে দেখা যাবে কৃতি স্যাননকে। এছাড়াও রয়েছে ভেরিয়া, বাচ্চান পান্ডে, আদি পুরুষের মতো সিনেমা তার তালিকাতে। বাচ্চান পান্ডে ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে, ভেরিয়া ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানের সঙ্গে।