হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন! দেখা করলেন অমিতাভ বচ্চন এবং শ্বেতা বচ্চন

7
হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন! দেখা করলেন অমিতাভ বচ্চন এবং শ্বেতা বচ্চন

রবিবার রাতে অভিষেক বচ্চনকে ভর্তি করানো হয়েছিল মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে। সোমবার সকাল সকাল ছেলেকে হাসপাতালে দেখে এলেন অমিতাভ বচ্চন এবং শ্বেতা বচ্চন। কিন্তু হঠাৎ করে কি হলো যার ফলে হাসপাতালে ভর্তি করতে হলে অভিষেক বচ্চন কে? জানা গেছে, কয়েকদিন আগে কোনো এক কারণে অভিষেক হাতে গুরুতর চোট পান। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ব্যান্ডেজ করা হাতের ছবিও ভাইরাল হয়েছিল।

বলিউডের জুনিয়র বচ্চনকে স্লিং পরা অবস্থাতেও কিছুদিন আগে দেখতে পাওয়া গিয়েছিল। কিন্তু কেন হঠাৎ করে চোট পেলেন অভিষেক বচ্চন এবং এই মুহূর্তে তার হাতের অবস্থা কেমন তা নিয়ে এখনও বচ্চন পরিবারের কেউ কোনো মন্তব্য করেননি।

অন্যদিকে বাবা এবং বোন কে দেখা গেলেও স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে কিন্তু দেখা যায়নি হাসপাতাল চত্বরে। তিনি এখন মধ্যপ্রদেশে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। দক্ষিণী ছবির পরিচালক মনিরত্নমের আগামী ছবিতে অভিনয় করছেন ঐশ্বর্য রাই বচ্চন। আপাতত সেই ছবি নিয়ে ব্যস্ত তিনি। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে রয়েছেন তাদের একমাত্র কন্যা আরাধ্যা বচ্চন।

প্রসঙ্গত, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে অনেকেই অভিষেক বচ্চনের তুলনা করেন। যেহেতু অভিষেক বচ্চনের ক্যারিয়ার কিছুটা হলেও অনুজ্জ্বল স্ত্রীর থেকে, তাই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময়ে বিতর্ক শুনতে পাওয়া যায়। কিন্তু এই সমস্ত গুজবকে কখনো পাত্তা দেননি ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। বরং সব সময়ে এই কথাগুলোকে গুজব বলেই উড়িয়ে দিতেন তারা।

বিগ বুল সিনেমাতে শেষ দেখা গেছে অভিষেক বচ্চনকে অভিনয় করতে। আপাতত অভিষেক বচ্চনের হাতে সেই রকম কোনো ছবি নেই। তবে লুডো সিনেমাতে অসাধারণ অভিনয় করে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। আপাতত হাসপাতালে রয়েছেন তিনি। সুস্থ হলেই কিছু ওয়েব সিরিজের শুটিং শুরু করবেন তিনি, এমনটা শোনা যাচ্ছে।