দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন আমির খান এবং কিরণ রাও!

16
দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন আমির খান এবং কিরণ রাও!

বলিউডে তরফ থেকে আজ পাওয়া গেল একটি বড়সড় খবর। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য শেষ করতে চলেছেন আমির খান এবং কিরণ রাও। শনিবার সকালে নেট মাধ্যমে বিবাহবিচ্ছেদের এই বিবৃতি জারি করেছেন তাঁরা। নেট মাধ্যমের দ্বারা তাঁরা লিখেছেন, দীর্ঘ এই সময়তে আমরা প্রচুর আনন্দ করেছি ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। একে অপরকে ভালোবাসা এবং শ্রদ্ধা করতে শিখেছি। এবার আমাদের জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। তবে স্বামী-স্ত্রী হিসাবে এইবার নয়, বরং সন্তানের বাবা-মা এবং পরিবারের সদস্য হিসেবে আমরা নতুন অধ্যায় শুরু করতে চলেছি।

তবে আচমকাই এই খবর আমরা পেলেও এই সিদ্ধান্ত তাঁরা আচমকা নিয়েছেন তা কিন্তু নয়। সময় নিয়ে পরিকল্পনা করে দাম্পত্য থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। তবে আলাদা থাকার সিদ্ধান্ত নিলেও ছেলের প্রতি সমস্ত দায়িত্ব পালন করবেন আমির খান এবং কিরণ রাও, সে কথা জানিয়ে দিয়েছেন তাঁরা।

ব্যক্তিগত এই সিদ্ধান্তের প্রভাব কোনভাবেই পেশাগত দিকে পরবে না বলে দাবি করেছেন দুজনেই। তাঁরা একসঙ্গে ছবি করবেন, পানি ফাউন্ডেশন এর কাজ করবেন এবং যা যা করতে ভালোবাসার সব কিছু তারা করবেন আগের মতই। নিজেদের পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন আমির খান এবং কিরণ রাও। পাশাপাশি সকলকে অনুরোধ করেছেন এই বিবাহবিচ্ছেদ কে শুধুমাত্র একটি সফরের শেষ হিসাবে নয়, বরং নতুন সফরের শুরু হিসেবে দেখতে।